সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক।। সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজনে বুধবার দুপুরে হাউজিং এস্টেটস্থ সমিতির সভা কক্ষে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অ্যাডভোকেট মো. মঈনুদ্দিন ।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কর অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেট কর অঞ্চলকে মডেল কর অঞ্চল হিসেবে উপহার দিতে চাই। সিলেটবাসী আমাকে যে ভালবাসা দিয়েছে তার ঋণ আমি কখনও পরিশোধ করতে পারবনা। সিলেট কর বিভাগকে সর্বোচ্চ পর্যায়ে নেয়ার জন্য আমরা চেষ্টা করছি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত কর কমিশনার তৌহিদুল ইসলাম, যুগ্ম কর কমিশনার মাহবুবুল মোর্শেদ, উপ-কর কমিশনার আখেরীজ্জামান।
সভায় সর্বসস্মতিক্রমে সমিতির গঠনতন্ত্রের প্রস্তাবিত পরিবর্তন সমূহ সর্বসম্মতভাবে গৃহিত হয়।

এছাড়াও বক্তব্য রাখেন, বিটিএলএর সহ-সভাপতি আবিদ আলী চৌধুরী, উপমহাসচিব বদরুল হোসেন, বিভাগীয় কর আইনজীবী সমন্বয় পরিষদেও আহবায়ক মাহমুদুর রহমান, সাবেক সভাপাতি সুপ্রিয় চক্রবর্তী অ্যাডভোকেট, স্বপন কুমার রায় দাস অ্যাডভোকেট, এম ই এম ইকবালুর রহমান অ্যাডভোকেট, সোলেমান হোসেন খান, আলী আকবর, সহ-সভাপতি, সিরাজুল হোসেন আহমদ, শফিকুর রহমান, সৈয়দ কাওছার আহমদ অ্যাডভোকেট, সজল কুমার রায় অ্যাডভোকেট, আলী আহমদ অ্যাডভোকেট, আজিজুর রহমান অ্যাডভোকেট, মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির সভাপতি মগলু মিয়া অ্যাডভোকেট, হবিগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক বিভৎসু চক্রবর্তী অ্যাডভোকেট প্রমুখ।
সাধারণ সভা শেষে করদাতা বান্ধব পরিবেশ নিশ্চিত করার চেষ্টা অব্যাহত রাখায় ও করাদায়ে বিশেষ ভূমিকার জন্য কর অঞ্চল সিলেটের কর কমিশনার সৈয়দ মোহাম্মাদ আবু দাউদ মহোদয়কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
বার্ত

শেয়ার করুন