এবার শাকিব খানের পারিশ্রমিক ৫০ লাখ টাকা!

সিলেটের সকাল ডেস্ক :: ঢাকাই ছবির কোনো নায়কের ভাগ্যে আগে এত পারিশ্রমিক জোটেনি। ঢালিউড কিং শাকিব খানই প্রথম পারিশ্রমিক হাঁকালেন ৫০ লাখ টাকা। জানা গেছে, নবীন নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবিতে শাকিব পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ৫০ লাখ টাকা।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এখন আগের মতো গড়পড়তায় ১০-১২টি ছবিতে কাজ করি না। বছরে সর্বোচ্চ ৪-৫টি ছবিতে আমাকে দেখা যায়। যে ছবিগুলোতে কাজ করি, সেগুলো মানসম্মত এবং বাজেটও অনেক ভালো।

তিনি বলেন, বেশির ভাগ শুটিং হয় বিদেশে। ফলে দর্শকও ছবিগুলো উপভোগ করছেন। শেষ যে কয়টি ছবি আমার মুক্তি পেয়েছে, প্রতিটিই সুপারহিট। তাই ৫০ লাখ টাকা পারিশ্রমিক নেয়াটা আমার অধিকার।

নির্মাতা রাশেদ রাহা মূলত নাট্যনির্মাতা। এবারই প্রথম তিনি ছবি বানাচ্ছেন। পরিচালক জানালেন, শাকিব ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। এর বেশি এখন জানাতে চাচ্ছি না। আগামী নভেম্বরে সবকিছু জানাব। বাকিটা চমক হিসেবে থাক।

বিশ্বত একটি সূত্র বলছে, ‘নোলক’ ছবিতে শাকিব খানের নায়িকা থাকছেন ববি। আগামী নভেম্বর মাসের শেষে ছবির শুটিং শুরু হবে। ইতোমধ্যে ববি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

এর আগে শাকিব-ববি জুটি ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘হিরো- দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’ ছবিগুলোতে জুটি বেঁধেছিলেন। সবগুলো ছবি ছিল ব্যবসা সফল।

শাকিব খান বর্তমানে ভারতে ‘চালবাজ’ ছবির শুটিং করছেন। সেখান থেকে দেশে ফিরবেন আগামী মঙ্গলবার। এরপর চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া ছবির শুটিং করবেন। তাছাড়া ‘আমি নেতা হবো’ ছবির গানের শুটিংয়ে থাইল্যান্ড যাওয়ার কথা রয়েছে তার।

শেয়ার করুন