আমি ভালো আছি, দোয়া করবেন: খালেদা জিয়া

সিলেটের সকাল ডেস্ক :: বাসায় ফিরে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেছেন আমি ভালো আছি, সুস্থ আছি। দেশবাসীর কাছে আমি দোয়া চাই।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ কথা জানান। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন রাত আটটার পর বাসায় পৌঁছান। পরে তিনি নিজের সুস্থতার কথা জানিয়ে দেশবাসীর কাছে দেয়া চান।

তিনটি গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়েই লন্ডন থেকে বুধবার বিকেলে ঢাকায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিন মাস আগে তিনি চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন। সেখানে বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় ছিলেন।

বিকেল সোয়া ৫টার দিকে তাকে বহনকারী এমিরেটসের বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

খালেদাকে স্বাগত জানাতে নেতাকর্মীদের ঢল: বিমানবন্দরের ভেতরে বিএনপি চেয়ারপারসনকে স্বাগত জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনসহ দলের কেন্দ্রীয় নেতারা বিমানবন্দরে উপস্থিত ছিলেন। বিমানবন্দর থেকে বেরিয়ে খালেদা জিয়া গুলশানের বাসভবনের দিকে রওনা দেন।

এদিকে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরের বাইরে অবস্থান নেয় দলের হাজার হাজার কর্মী। তাদের অবস্থানের কারণে বিমানবন্দর সড়কে দেখা দেয় যানজট। খালেদা জিয়া হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন।

এর আগে লন্ডনের স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টা ১৫ মিনিটে খালেদা জিয়াকে বহনকারী বিমানটি হিথ্রো বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে ছাড়ে।

গত ১৫ জুলাই লন্ডন গিয়েছিলেন খালেদা জিয়া। সেখানে বড় ছেলে তারেক রহমানের বাড়িতে পরিবারের অন্যদের সঙ্গে কোরবানির ঈদ করেন তিনি।

চোখ ও হাঁটুর চিকিৎসা নিতে খালেদার এবারের সফরের কথা বিএনপি বললেও আওয়ামী লীগের নেতারা তার এই সফরের অন্য উদ্দেশ্য রয়েছে বলে দাবি করছিলেন।

উল্লেখ্য, বাসে পেট্রোলবোমা হামলা মামলায় ৯ অক্টোবর বিএনপির চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন কুমিল্লার জেলা ও দায়রা জজ জেসমিন বেগম।

এছাড়া, ১২ অক্টোবর সাবেক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঢাকায় দুটি আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। মানহানির মামলায় ঢাকা মহানগর হাকিম নূর নবী এবং জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিশেষ আদালতের বিচারক ড. আক্তারুজ্জামান এ দুটি পরোয়ানা জারি করেন।

শেয়ার করুন