‘সমাজে গুণীজনের মূল্যায়ন না করলে সমাজে গুণীজনের সৃষ্টি হয়না’

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি: বিশিষ্ট সাহিত্যিক, সাংবাদিক রিয়াজ উদ্দীন বলেছেন, সমাজে গুণীজনের মূল্যায়ন না করলে সমাজে গুণীজনের সৃষ্টি হয়না। সুনির্মল কুমার দেব বিমল ছিলেন সমাজের আলোকিত, গুণী মানুষ। সমাজ আলোকিত করতে আমৃত্যু বিমল মঞ্চে এবং মঞ্চের পিছনে কাজ করে গেছেন। বিমলের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করতে নাট্যকর্মীদের এক সাথে কাজ করতে হবে।

ফেঞ্চুগঞ্জের বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব প্রয়াত সুনির্মল কুমার দেব বিমলের প্রয়াণ দিবস উপলক্ষে সোমবার সন্ধ্যায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ প্রজন্ম ৭১ এর উদ্যোগে এবং ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ যুব-সংঘের সভাপতি, নাট্যাভিনেতা রাজু আহমদ রাজা।

নাট্যকর্মী এনায়েত হোসেন রুহেলের পরিচালনায় সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, নাট্য ব্যক্তিত্ব ফয়জুল ইসলাম মানিক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাংবাদিক শাহ মুজিবুর রহমান জকন, ঋষিকেষ দেব রন্টু,তাজুল ইসলাম বাবুল। সভায় বক্তব্য রাখেন, গণ কবি হাজী মফজ্জিল আলী, সাংবাদিক এস,এম, মামুনুর রশীদ, দেলওয়ার হোসেন পাপ্পু,নাট্যকর্মী কামাল আহমেদ,কামরুল হাসান, প্রবাসী নয়ন দেব ও প্রয়াত এস,কে দেব বিমলের বড় ভাই শুধাংশ দেব অমু।বক্তারা নাট্য ব্যক্তিত্ব সুনির্মল কুমার দেব বিমলের বর্ণাঢ্য কর্মময় ও জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন।

শেয়ার করুন