সদস্য সংগ্রহ করে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধির তাগিদ কাহের শামীমের

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দিক নির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী কাজ চলছে।

তিনি বলেন, আমরা এর মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দোরগোড়ায় নিয়ে যেতে চাই। এই কর্মসূচির মাধ্যমে যাতে আরো দক্ষ ও যোগ্য লোক বেরিয়ে আসে সেই চেষ্টা অব্যাহত থাকবে। দলের সকল নেতাকর্মীকে নতুন সদস্য সংগ্রহ করে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার আহ্বান জানান তিনি।

সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার দুবাগ, চারখাই, শেওলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মান্নান, উপজেলা বিএনপির সভাপতি নজমূল হোসেন পুতুল, জেলা বিএনপির সহ কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, সহ সভাপতি আতাউর রহমান, ওয়াহিদ আহমদ তালুকদার, মাসুক উদ্দিন, সায়েম আহমদ, হারুনুর রশিদ, আব্দুল কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, সহ সাধারণ স্মপাদক খছরুজ্জামান, প্রচার সম্পাদক কামাল হোসেন, সহ দপ্তর সম্পাদক আবুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেণ দুবাগ ইউনিয়ন যুবদলের সভাপতি কয়ছর আহমদ কানন।

শেয়ার করুন