শামসুর রহমান বৃত্তির আসন বিন্যাস প্রকাশ

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট বিভাগের ৫ম ও ৮ম শ্রেণী শিক্ষার্থীদের মধ্যে আগামী ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার ইংরেজী ও গণিত বিষয়ে (১০০+১০০=২০০ নম্বর) শামসুর রহমান স্মৃতি বৃত্তি পরীক্ষা জিন্দবাজারস্থ সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীর সুবিধার্থে আসন বিন্যাস ঘোষণা করা হয়েছে। এতে বলা হয়েছে- শ্রেণী-৫ম। হল নং-এক (রোল নং-১ থেকে ৪৮, হল নং-দুই।  (রোল নং-৪৯ থেকে ৯৬), হল নং-তিন। (রোল নং-৯৭ থেকে ১৪৪), হল নং-চার। (রোল নং-১৪৫ থেকে ১৯২), হল নং-পাঁচ। (রোল নং-১৯৩ থেকে ২৪০),  হল নং-ছয়। (রোল নং-২৪১ থেকে ২৮৮), হল নং-আট। (রোল নং-২৮৯ থেকে ৩৩৬), হল নং-নয় ।

(রোল নং-৩৩৭ থেকে ৩৮৪), হল নং-দশ। (রোল নং-৩৮৫ থেকে ৪৩২), হল নং-এগারো। (রোল নং-৪৩৩ থেকে ৪৮০ ও ৪৩৫),  হল নং-বারো। (রোল নং-৪৮১ থেকে ৫২৮), হল নং-তের। (রোল নং-৫২৯ থেকে ৫৭৬), হল নং-চৌদ্দ।  (রোল নং-৫৭৭ থেকে ৬২৪), হল নং-পনের। (রোল নং-৬২৫ থেকে ৬৭২),  হল নং-ষোল। (রোল নং-৬৭৩ থেকে ৭০৮), হল নং-সতের । (রোল নং-৭০৯ থেকে ৭৮৯), হল নং-আটারো। (রোল নং-৭৯০ থেকে ৮৭০), হল নং-১০২ শ্রেণী-৫ম।

(রোল নং-৮৭১ থেকে ৯৭৬)। শ্রেণী-৮ম। হল নং-২০১। (রোল নং-১ থেকে ৪৮),  হল নং-২০২। (রোল নং-৪৯ থেকে ৯৬),  হল নং-২০৩। (রোল নং-৯৭ থেকে ১৪৩),  হল নং-২০৫। (রোল নং-১৪৪ থেকে ১৯১), হল নং-২০৬। (রোল নং-১৯২ থেকে ২৩৯), হল নং-৩০১। (রোল নং-২৪০ থেকে ২৮৭), হল নং-৩০২। (রোল নং-২৮৮ থেকে ৩৩৫), হল নং-৩০৩। (রোল নং-৩৩৬ থেকে ৩৮৩), হল নং-৩০৪। (রোল নং-৩৮৪ থেকে ৪৩১), হল নং-৩০৫। (রোল নং-৪৩২ থেকে ৪৭৯), হল নং-৩০৬। (রোল নং-৪৮০ থেকে ৫২৮), শ্রেণী-৫ম। হল নং-৪০১। (রোল নং-৯৭৭ থেকে ১০২৪), হল নং-৪০২। (রোল নং-১০২৫ থেকে ১০৭২), হল নং-৪০৩। (রোল নং-১০৭৩ থেকে ১১২০), হল নং-৪০৪। (রোল নং-১১২১ থেকে ১১৬৮), হল নং-৪০৫। (রোল নং-১১৬৯ থেকে ১২১৬), হল নং-৪০৬। (রোল নং-১২১৭ থেকে ১২৬৪), হল নং-৩০৭। (রোল নং-১২৬৫ থেকে ১৩১২), হল নং-৩০৭। (রোল নং-১৩১৩ থেকে ১৩৬০), হল নং-৩০৭ ৫ ও ৮ ম শ্রেণী। (উন্মক্ত)।

কোনো প্রয়োজনে শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (০১৭১১১৫৪৬৮২/০১৮১৯৪২৫৮৮৩/০৮২১-৭২৮০৯৭) ঠিকানায় যোগাযোগ করা যাবে।

অনলাইনে শামসুর রহমান বৃত্তির কার্যক্রম দেখতে facebook/birti1998sylhet ক্লিক করতে অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন