লন্ডনে সভা ॥ সিলেট-২ আসনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয়ন দেয়ার দাবি

সিলেট-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে লন্ডনে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার লন্ডন সময় সন্ধ্যা ৭টায় ইমপ্রেশন ইভেন্ট ভেন্যুতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসী বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানীনগরের যুব সমাজের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা এক পর্যায়ে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে জনসভায় পরিণত হয়। বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা প্রবাসীরা এ সভাকে মিলনমেলায় পরিণত করেন।
যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধুর সভাপতিত্বে এবং সামসাদুর রহমান রাহিন, ফয়সল হোসেন সুমন ও মামুন হোসেনের যৌথ পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা বলেন, সিলেট-২ আসনে আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয়ন দিতে হবে। সিলেট-২ আসনের মানুষ আগামীতে যোগ্য, দক্ষ ও সত্যিকারের জনসেবককে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে চায়। অতীতে ভুল করলেও এবার আর নয়। এ জনপদের মানুষ তাদের যোগ্য উত্তরসূরিকেই সংসদ সদস্য দেখতে চায়। জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন, মাটি ও মানুষের নেতা, তৃণমূল থেকে উঠে আসা আনোয়ারুজ্জামান চৌধুরীকে প্রার্থী দিলে আগামীতে সিলেট-২ আসন আমরা আওয়ামী লীগকে উপহার দিতে পারবো ইনশা আল্লাহ। বক্তারা আরো বলেন, রাজনৈতিক প্রতিহিংসার উর্ধ্বে উঠে দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের কল্যাণে দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছেন আনোয়ারুজ্জামান চৌধুরী। সিলেট-২ আসন ও সিলেটের রাজনীতিতে তার বিকল্প নেই।
মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজজামান চৌধুরী বলেন, আমি মাটি ও মানুষের রাজনীতি করি। প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই। বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানীনগরের মানুষের জন্য আজীবন কাজ করতে চাই। আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীকে আমি শ্রদ্ধা করি। নেতাকর্মীদের ভালোবাসা ও সাধারণ মানুষের সমর্থনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তবে আগামীতে সিলেট-২ আসনে নির্বাচন করতে চাই।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, কবির উদ্দিন, মোহাম্মদ আলী শাইস্তা, আনছারুজ্জামান, আনহার মিয়া, গোলাম কিবরিয়া, শাহ ফারুক, হারুনুর রশীদ, শারব আলী, বদরুল ইসলাম, সেলিম আহমদ খান, মুশিউর রহমান মশনু, সুনু মিয়া, শায়েক আহমদ, নুরুল ইসলাম জিতু, জামাল আহমদ খান, সৈয়দ আব্দুল মুমিন, ফয়জুর রহমান ফয়েজ, আজাদুর রহমান আজাদ, স্বপন শিকদার, মঈনুল ইসলাম, খালেদ আহমদ, আহমদ আলী, মোতাহের আলী সোহেল, জামাল চৌধুরী, আলতাবুর রহমান, মঈন চৌধুরী, মুহিবুর রহমান, সাহেদ আহমদ মুসা, সেলিম আহমদ, রুহেল আহমদ, মুজাহিদ আলী লিটন, শহিদুন নূর, তারেক আহমদ, তামিম আহমদ, সজিব ভূইয়া, সারজান খান, এমদাদুর রহমান সুয়েজ, সিরাজুল ইসলাম, আবু হেলাল চৌধুরী, রুহুল আমীন দুলন প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন