রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে আল-ইসলাহ ও তালামীযের মানববন্ধন

সিলেটের সকাল ডেস্ক।।  বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার সিলেট সদর উপজেলা শাখার যৌথ উদ্যোগে মিয়ানমারের নিরীহ রোহিঙ্গা মুসলমানদের উপর অমানবিক নির্যাতন, ধর্ষণ ও গণহত্যার প্রতিবাদে

সোমবার দুপুর ২টায় তেমুখী পয়েন্টে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, মায়ানমারের কুখ্যাত অং সাং সুচীর মদদপুষ্ঠ কুলাঙ্গার সেনাবাহিনী কর্তৃক যে অমানবিক গণহত্যা চালানো হচ্ছে তার জাহেলিয়াতের বর্বরতাকে হার মানাচ্ছে। সময় সময় মুসলমানদের উপর ইহুদি বৌদ্ধরা যে নির্যাতন চালাচ্ছে বিশ্ব মানবতাকে স্তব্ধ করে দিচ্ছে। মুসলমানদের এই পরিস্থিতি ও আরাকান রাজ্য রক্ষার্থে বিশ্ব মুসলমানদের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি।

সদর উপজেলা আল ইসলাহ’র সভাপতি মাও. আজিজ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাও. ক্বারী নুরুল হকের পরিচালনায় তালামীয সদর পূর্ব উপজেলার সাধারণ সম্পাদক শাহীন আহমদের কালামে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া মানববন্ধনে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ইব্রাহীম আলী, হাউসা ফুরকানিয়া আলিম মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আব্দুল আলী, সিলেট পশ্চিম জেলা তালামীযের সহ সভাপতি আব্দুল করিম, সিলেট সদর পূর্ব উপজেলার সভাপতি আব্দুল মান্নান, সদর পশ্চিম উপজেলার সাধারণ সম্পাদক রুকন উদ্দিন, হাউসা ফুরকানিয়া আলিম মাদ্রাসার ভিপি আব্দুস সোবহান। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাউসা ফুরকানিয়া আলিম মাদ্রাসার সহকারী অধ্যাপক আবু তোরাব মো. জসিম উদ্দিন, সহকারী মৌলভী আতিক আহমদ, সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম, সদর পূর্ব উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক রুকন উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ, প্রচার সম্পাদক আলমগীর হোসাইন, অর্থ সম্পাদক আব্দুল হাই, অফিস সম্পাদক এনামূল হক, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আহমদ, সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার ভিপি গুলজার রাজা প্রমুখ।

শেয়ার করুন