রোহিঙ্গাদের জন্য জন্য ত্রাণ ত্রাণ সংগ্রহ করবে গোলাপগঞ্জ ছাত্র মজলিস

মায়ানমারে রোহিঙ্গা মুসলিম নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কেন্দ্র ঘোষিত পক্ষকাল ব্যাপী কর্মসূচিকে কেন্দ্র করে দায়িত্বশীল সভা করেছে সংগঠনের গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখা। সভায় রোহিঙ্গা শরণার্থীদের জন্য নগদ অর্থ, শুকনো খাবার, প্রাথমিক ঔষধ পত্র ও নতুন- পুরাতন কাপড় সংগ্রহ করার বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়।
সোমবার বাদ জোহর স্থানীয় কার্যালয়ে গোলাপগঞ্জ পৌর শাখা সভাপতি মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা আহমদ মাহফুজ আদনান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা সেক্রেটারি মোহাম্মদ জারির হুসাইন, সুলাইমান আহমদ হুজাইফা, মোঃ জাবের আহমদ। শাখা দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা দক্ষিণ সভাপতি মোঃ হাবিবুর রহমান, উপজেলা উত্তর সেক্রেটারি সাইফুর রহমান সয়েফ, পৌর সেক্রেটারি সালমান আহমদ প্রমুখ।
রোহিঙ্গা শরণার্থীদের মানবিক দায়িত্ববোধ থেকে সাধ্যমতো নগদ অর্থ, শুকনো খাবার, প্রাথমিক ঔষধ পত্র ও নতুন-পুরাতন কাপড় দিয়ে সহযোগিতা করতে সর্বস্তরের ভাইবোনদের নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। [রুহুল আমীন-01757581506, হাবিবুর রহমান-01753351437, সাইফুর রহমান-01797433000] । বিজ্ঞপ্তি-

শেয়ার করুন