রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার মর্যাদা রক্ষা করতে হবে: শফিকুর রহমান চৌধুরী

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিকামী মানুষের অধিকার আদায়ের লক্ষে ত্রিশ লক্ষ শহীদের রক্ত ও দুই লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত মহান স্বাধীনতার এই বাংলাদেশ। শহীদদের রক্ত ও মা-বোনদের ইজ্জতকে সম্মান দিয়ে মহান স্বাধীনতার মর্যাদা আমাদের রক্ষা করতে হবে। আমি আশাকরি বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এর সকল সদস্যগন দেশের স্বাধীনতা রক্ষায় কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করে যাবে।

শুক্রবার বিকেলে নগরীর সোবহানীঘাটস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ সিলেট জেলা শাখার কার্যক্রম বেগবান করার লক্ষে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ স্বাধীনতা পরিষদ সিলেট জেলা সভাপতি অপরেশ দাস অপুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিষদ এর কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মোঃ আশরাফ করিম বাবু।

শামীম আহমদ এর পরিচালায় স্বাগত বক্তব্য রাখেন পরিষরে সভাপতি অপরেশ দাস অপু। কোরআন তেলাওয়াত করেন মাসুম আহমদ। বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রলীগের সহ সভাপতি সোহেল আহমদ মুন্না, ডাঃ নাজরা চৌধুরী, শাহেদ আহমদ, শুয়েব আহমদ, ফেরদৌস খান, এডভোকেট পার্থসারতি পাল, রায়হান উদ্দিন, মাসুক আহমদ, জাবেদ আহমদ, সৈয়দ রাসেল, আরিফ রহমান চৌধুরী পুলক, সুহাগ আহমদ, সাহিন আহমদ, সজল, আকাশ, রাজু, রুহুল, হাসান, সজিব প্রমুখ।

শেয়ার করুন