নগরীতে বীরমুক্তিযোদ্ধা ও তার সন্তানের উপর হামলার প্রতিবাদে মানবন্ধন

সিলেটের সকাল ডেস্ক।। বীরমুক্তিযোদ্ধা তজমূল আলী ও তার পুত্র মোস্তাক আহমদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং গ্রেফতারের দাবিতে সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের উদ্যোগে সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধা হাজী ইরশাদ আলীর পরিচালনায় সভাপতির বক্তব্যে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল বলেন, যারা রক্ত দিয়ে এই দেশকে স্বাধীন করে আমাদেরকে সুখে শান্তিতে চলার পথ করে দিয়েছে আজ তারা নিরাপদ নয়। একের পর এক মুক্তিযোদ্ধার ও মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা মামলা ও নির্যাতন করা হচ্ছে। বীর মুক্তিযোদ্ধা তজম্মুল আলী ও তার পুত্র মোস্তাকের উপর কুখ্যাত সন্ত্রাসী কমর আলী রুবেল, রুমেল, ফজল আলী গংদের নেতৃত্বে হামলা করা হয়েছে অনতিবিলম্বে তাদেরকে গ্রেফতার করে শাস্তি প্রদান করতে হবে। অন্যথায় মুক্তিযোদ্ধারা বিভিন্ন কর্মসূচি দিতে বাধ্য হবে। তাই প্রশাসনের প্রতি তিনি জোর দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ওয়াহিদ আলী, বিশ্বনাথ উপজেলার ডেপুটি কমান্ডার রনজিত চন্দ্র ধর, সদর উপজেলার সহকারী কমান্ডার রইছ আলী, খুর্শেদ আলী, টুকের বাজার ইউনিয়নের মনির উদ্দিন, সহকারী কমান্ডার মতছির আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেত্রী নেহার বেগম প্রমুখ।

শেয়ার করুন