দেশের সামগ্রিক উন্নয়নে বিএনপির বিকল্প নেই :আবুল কাহের চৌধুরী

সিলেটের সকাল ডেস্ক।। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, বিএনপি গণতন্ত্র ও উন্নয়নে বিশ্বাসী। দেশের মানুষের গণতন্ত্র মুক্তির আন্দোলন সংগ্রামে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যে ভাবে কাজ করে গিয়েছেন ঠিক সেই ভাবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান কাজ করে যাচ্ছে। দেশের মানুষ এই স্বৈরাচারের হাত থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ।

সোমবার বিয়ানীবাজার উপজেলার ৪নং শেওলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট জুবের আহমদ সভাপতিত্বে ছাত্রনেতা তুয়েল আহমদ চৌধুরীর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমূল হোসেন পুতুল, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ।
জেলা বিএনপির সহ কোষাধ্যক্ষ এড. আহমদ রেজা, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাছের পিন্টু, জেলা বিএনপির তাতী বিষয়ক সম্পাদক অহিদ আহমদ তালুকদার, উপজেলা বিএনপির সহ সভাপতি আখতার খান জাহেদ চেয়ারম্যান, আতাউর রহমান, জেলা বিএনপির সদস্য নাজিম উদ্দিন, মিসবাহ উদ্দিন, জাবের আহমদ প্রমুখ।
এরপর ৮নং তিলপাড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগেও সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন