গোয়াইনঘাট ওয়েলফেয়ার ওর্গানাইজেশন সংবর্ধনা

সিলেটের সকাল ডেস্ক ।। গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওর্গানাইজেশন ইন ইউকের মেম্বার তোরাব আলীর বাংলাদেশে প্রত্যাবর্তন উপলক্ষ্যে আলোচনা সভা গত ৬ সেপ্টেম্বর ইস্ট লন্ডনের মাইল এন্ড রোডের চার গ্রীল রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি গোলাম জিলানির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সুফী সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল এর সাউথ ইস্ট রিজিয়নের সহ সভাপতি সাবেক কাউন্সিলার মামুনুর রশিদ, আলম আক্তার, বায়তুল আমান মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা আব্দুল মান্নান, মোক্তার আহমদ, আব্দুল আলিম, বশির আহমদ, এ এস এম ডালিম খালেদুল কিবরিয়া, ফরিদ আহমদ বুলবুল, গোলাম আজম সুমন, এনামুল হক রুহেল, বেলাল হোসেন প্রমুখ ।

সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মান্নান। সভায় বক্তারা বলেন, তোরাব আলী স্বদেশে প্রত্যাবর্তন করছেন । তিনি আমাদের মাঝে দীর্ঘদিন ছিলেন এবং সক্রীয়ভাবে সংগঠনের কার্যক্রমে অংশগ্রহণ করে এলাকার বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমে অংশ নিয়েছেন । বাংলাদেশে গিয়েও তিনি আমাদের মাঝে তার কর্মতৎপরতার মাধ্যমে বেঁচে থাকবেন ।

সভায় বক্তারা গোয়াইনঘাট মডেল হাই স্কুলকে জাতিয়করন করায় স্থানীয় এমপি ইমরান আহমদকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া মিয়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গা নির্যাতন ও গণহত্যার তীব্র নিন্দা জানান এবং বিশ্ব নেতৃবৃন্দকে রোহিঙ্গাদের জীবন রক্ষায় মিয়ানমারকে চাপ দেয়ার আহবান জানান ।

শেয়ার করুন