কোর্ট পয়েন্টের মানববন্ধনে বাধা দানের নিন্দায় জেলা ও মহানগর বিএনপি

সিলেটের সকাল ডেস্ক।। মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের হত্যা ও বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদে শুক্রবার সকালে কোর্ট পয়েন্টের পূর্বঘোষিত মানববন্ধনে বাধা দানের নিন্দা জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।
সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী এক যুক্ত বিবৃতিতে বলেন, কর্মসূচি পালনের লক্ষ্যে দলের সর্বস্তরে নেতাকর্মী কোর্ট পয়েন্টে এসে জড়ো হলে কোতয়ালী থানার ওসির নেতৃত্বে পুলিশ তাদেরকে বাধা দেয়। তারা বলেন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর আচরণে মনে হয়েছে আমরা পুলিশী রাষ্ট্রে বাস করছি।
বিবৃতিতে তারা বলেন, দেশে সর্বত্র যখন দাঁড়িয়ে বিভিন্ন সামাজিক, পেশাজীবি, শ্রমজীবি ও ছাত্র সংগঠন মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের হত্যা ও বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদ জানাচ্ছে পুলিশ সেখানেই বাঁধা প্রদান করছে। তারা বলেন, এই সকল ঘটনাকে নিন্দা জানানোর জন্য যখন বিএনপি কর্মসূচি ঘোষণা করেছে-সেই কর্মসূচিতে বাধা প্রদান করা মানে হচ্ছে মিয়ানমারে সকল অপর্কমকে সমর্থন করা। এ ধরণের কর্মসূচিতে বাধা প্রদানের বিচার জনতার আদালতে করা হবে বলে বিবৃতিতে তারা উল্লেখ করেন। বিজ্ঞপ্তি-

শেয়ার করুন