সোবহানীঘাটে প্রকাশ্য দিবালোকে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

সিলেটের সকাল রিপোর্ট ॥ সিলেট নগরীর সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সম্মুখে সোমবার দুপুরে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। তারা হচ্ছে-আবুল কালাম আশিক ও শাহিন আহমদ। এর মধ্যে শাহীনের শরীরের ৮০ ভাগ অংশ ক্ষতিগ্রস্ত (ডেমেজ) হয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনার ছাত্রলীগ দায়ী করেছে ইসলামী ছাত্র শিবিরকে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বেলা ১টার দিকে ২ টি মোটর সাইকেলে এসে হেলমেট পরিহিত চার যুবক ছাত্রলীগের ওই দুই কর্মীর ওপর প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তারা কুপিয়ে শাহীনের শরীর থেকে তার ডান হাত বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া, তার বাম হাতের একাধিক স্থান ও দুই পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। এছাড়া, ছাত্রলীগ কর্মী আশিকের ডান পায়ের গোড়ালিসহ হাত ও পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার(মিডিয়া) জেদান আল মুসা জানান, দুপুর ১টার দিকে দুই ছাত্রলীগ কর্মীর ওপর আকস্মিক হামলা চালানো হয়। এতে তারা গুরুতর আহত হয়। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেদান জানান, হামলাকারীদের মধ্যে ফাত্তাহ নামের একজন ছিল। সে শিবির কর্মী বলে ছাত্রলীগ দাবি করেছে বলে জানান জেদান। আহতদের মধ্যে শাহীনের অবস্থা গুরুতর বলে জানান জেদান।

শেয়ার করুন