সোবহানীঘাটে দুই ছাত্রলীগ কর্মী আহত হওয়ার ঘটনায় মামলা

সিলেটের সকাল রিপোর্ট ॥ নগরীর সোবহানীঘাটে সন্ত্রাসী হামলায় দুই ছাত্রলীগ কর্মী আহত হওয়ার ঘটনায় সাতজনের নাম উল্লেখ করে নগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে নগরীর উপশহর ই-ব্লকের বাসিন্দা আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তিনি  আহত ছাত্রলীগ কর্মী আবুল কালাম আসিফের বড় ভাই।

মামলায় নামোল্লেখ আসামীরা হচ্ছে- নগরীর সবুজবাগ এলাকার আক্কাছ আলী, উপশহরের এবাদুর রহমান, সোনারপাড়ার আবদুল ফাত্তাহ, উপশহরের আকিব, সাকিব, তাহমিদ ও জাবেদ।  এছাড়া আরো তিন-চারজনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। তবে এখনও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, সোমবার রাতে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে রাতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। তবে কাওকে গ্রেফতার করা যায়নি। অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

সোমবার দুপুর একটার দিকে জালালাবাদ কলেজের সম্মুখে সন্ত্রাসী হামলায় মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূরুল আমিনের ছেলে শাহীন আহমদ (২২) ও জালালাবাদ কলেজের ছাত্র ছাত্রলীগকর্মী আবুল কালাম আসিফ (১৮)। অবস্থা গুরুতর হওয়ায় শাহীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ছাত্রশিবিরকে দায়ি করেছে ছাত্রলীগ। তবে, শিবির তাদের সম্পৃক্ততার কথা অস্বীকার করেছে।

শেয়ার করুন