শোক দিবস উপলক্ষ্যে ডায়াবেটিক সমিতির আলোচনা সভা

সিলেটের সকাল ডেস্ক ।। জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রোববার দুপুরে সিলেট ডায়াবেটিক সমিতিরে আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভা কক্ষে কার্যকরি কমিটির সদস্য সাংবাদিক সৈয়দ সুজাত আলীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সমিতির সহ-সভাপতি আ.ফ.ম. কামাল।

আলোচনা সভার শুরুতে ৭৫’র এর ১৫ আগষ্ট বর্বরোচিত হত্যাকান্ডে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অন্যান্যদের প্রতি গভীর সমবেদনা, শ্রদ্ধা ও তাদের রূহের আত্মার শান্তি কামনা করে এক মিনিট দাড়িঁয়ে নিরবতা পালন করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক লোকমান আহমদ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ডায়াবেটিক সমিতির কার্যকরি কমিটির সহ-সভাপতি ডা. মো. আলতাফুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ আ.ন.ম. শফিকুল হক, সদস্য বিশিষ্ট কলামিষ্ট আফতাব চৌধুরী, সিলেট ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এ.জেড. মাহবুব আহমদ, যুগ্ম-কোষাধ্যক্ষ শিবব্রত ভৌমিক চন্দন, সমিতির জীবন সদস্য আলাউদ্দিন আহমদ মুক্তা প্রমূখ।

সভাশেষে ১৫ আগষ্ট হত্যাকান্ডে শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্যদের রূহের মাগফেরাত ও আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন মদন মোহন কলেজ মসজিদের মোয়াজ্জিন জনাব হাফিজ সিরাজুল ইসলাম।

শেয়ার করুন