রজব আলী খানের মৃত্যুতে সম্মিলিত নাট্যপরিষদ সিলেটের শোক

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেটের কৃতিসন্তান প্রতিবন্ধী মানুষের মুখপাত্র জাতীয় প্রতিবন্ধী ফোরামের চেয়ারম্যান, গ্রীণ ডিসএ্যাবলড্ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক রজব আলী খান নজিবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের নেতৃবৃন্দ।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত এক বিবৃতিতে সমাজের প্রতিবন্ধী মানুষকে সংগঠিত ও দেশের সকল কর্মকান্ডে তাদের অংশগ্রহণের সংগ্রামকে নেতৃত্ব দানকারী, সংগ্রামী ব্যক্তিত্ব রজব আলী খানের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। প্রতিবন্ধীদের উন্নয়নে তার অবদান সমাজ ও জাতি চিরদিন স্মরণ রাখবে।

তারা বলেন রজব আলী খান একজন দক্ষ, সৎ ও কর্মপরায়ণ সংগঠক ছিলেন। তাঁর মৃত্যুতে প্রতিবন্ধী সমাজসহ জাতীয়ভাবে বড় ক্ষতি হয়েছে। তিনি ছিলেন একজন সংস্কৃতিবান সমাজসেবী। নেতৃবৃন্দ রজব আলী খানের পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর প্রতিষ্ঠিত গ্রীণ ডিসএ্যাবলড ফাউন্ডেশনসহ সকল প্রতিষ্ঠান যাতে তাঁর কর্মপরিকল্পনা ধরে রাখতে পারে সেই ব্যাপারে সকলের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, রজব আলী খান নজিব মঙ্গলবার সকাল ৬টা ৩০ মিনিটের সময় সিলেট নগরীর পুরানলেনস্থ বাসায় গুরুতর অসুস্থ হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পর তিনি স্ত্রী ও তিন ভাই সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর।

শেয়ার করুন