প্রধান বিচারপতির ‘অপ্রাসঙ্গিক’ বক্তব্যের প্রতিবাদে মহিলা লীগের মানববন্ধন

সিলেটের সকাল ডেস্ক ।। বাংলাদেশের প্রধান বিচারপতি এস.কে সিনহার ষোড়শ সংশোধনী রায়ে ‘অপ্রসাসঙ্গিক’ বক্তব্যের প্রতিবাদে রোববার সিলেট নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ।

মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বাংলাদেশের প্রধান বিচারপতি এস.কে সিনহার ষোড়শ সংশোধনী রায়ে ‘অপ্রাসঙ্গিক’ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে প্রধান বিচারপতিকে তার বক্তব্য প্রত্যাহার করার জোর দাবী জানান। অন্যথায় সিলেট মহিলা আওয়ামী লীগ কঠোর কর্মসূচি দেবে বলেও হুশিয়ারী প্রদান করেন।

এবং মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছমা কামরান ও জেলা সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানার যৌথ পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনিন হোসেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহানারা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি সালমা বাসিত, শামসুন নাহার মিনু, আছিয়া খানম শিকদার ও কাউন্সিলর জাহানারা খানম মিলন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা, সহ সাধারণ সম্পাদক হেলেন আহমদ প্রমুখ।

শেয়ার করুন