জিসিএসই সাউথইস্ট রিজিওনের কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক।। গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল সাউথইস্ট  রিজিওনের বিজয়ী গোলাপফুল প্যানেলের ইছবাহ-ফজলুল-সোহেল পরিষদের নব নির্বাচিত কার্যকরি কমিটির প্রথম সভা গত ৯ জুলাই সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয় ।

সভায়  নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ ইছবাহ উদ্দিনর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জনাব ফজলুল করিম চৌধুরীর পরিচালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারপার্সন ও বর্তমান পেট্রন ডঃ আবুল হাসনাত,  সাবেক চেয়ারপার্সন ব্যরিস্টার আতাউর রহমান, কেন্দ্রিয় কমিটির যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব এম এ আজিজ ।

সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নব নির্বাচিত সদস্য জনাব কামরুন হাসান চৌধুরী । সভায় কার্যকরি কমিটি ঘোষনা করেন, নির্বাচন পরিচালনা কমিটির সহ কর্ডিনেটর জনাব এম এ আজিজ।

পূর্নাজ্ঞ কমিটি ঘোষনার পর উপস্থিত সকল হাত তুলে সমর্থন করেন এবং তা অনুমোদন করা হয় । সভায় সংগঠনের পক্ষ থেকে সামার হলিডেতে পরিবার পরিজন নিয়ে আনন্দ ভ্রমনের সিদ্ধান্ত গ্রহন করা হয় ।সভায় ইস্ট লন্ডন ব্রাঞ্চের সাবেক সাধারন সম্পাদক ব্যরিস্টার ফজলুল হক সাহেবের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করা হয় ।সভায় শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয় ।

নব নির্বাচিত  নতুন কমিটির সদস্যরা হচ্ছেন – সভাপতি মোঃ ইছবাহ উদ্দিন , সাধারন সম্পাদক ফজলুল করিম চৌধুরী , কোষাধ্যক্ষ সুফী সুহেল আহমেদ ,  সহ সভাপতি আলহাজ্ব তৌফিক আলী মিনার , মোঃ লোকমান আলী, মঞ্জুর রেজা চৌধুরী , এম এ গফুর, শামসুল হোসেন , জোছনা ইসলাম,মোঃ আবুল কালাম, মোঃ আবুল মুতালিব, ফয়জুর রহমান, মোঃ মামুনুর রশীদ, রফিক আহমদ রফিক, সহ সাধারন সম্পাদক আব্দুল মালিক কুটি, সহ সাধারন সম্পাদক  মুহিব চৌধুরী , ব্যারিস্টার আশরাফুল আলম চৌধুরি, সহ কোষাধ্যক্ষ আবুল মিয়া, দেলোয়ার হোসেন, এম এ আওয়াল, ইয়ুথ সেক্রেটারী আজম আলী, ওরগানাইজিং সেক্রেটারী সৈয়দ জিল্লুল হক, সহ ওরগানাইজিং সেক্রেটারী আব্দুল আহাদ , মেম্বারশীপ সেক্রেটারী মোঃ আখলাকুর রহমান, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী আলাউর রহমান, রিলিজিয়াস সেক্রেটারী কামরুল হাসান চৌধুরী, ওমেন সেক্রেটারী সৈয়দা লাভলী চৌধুরী, ইমিগ্রেশন এন্ড ওয়েলফেয়ার সেক্রেটারী ব্যরিস্টার মাহমুদুল হক, কালচারাল সেক্রেটারী আলহাজ্ব নুরুল ইসলাম , এডুকেশন সেক্রেটারী শাহ সুহেল আমীন, স্পোর্টস সেক্রেটারী রুহুল আমীন, ইসি মেম্বার আব্দুস সুবহান, আব্দুল বাসিত বাদশাহ, আব্দুল হাকিম হাদী, লোকমান হোসেন প্রমুখ ।

শেয়ার করুন