জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে পুলিশ কমিশনারের মতবিনিময়

সিলেটের সকাল ডেস্ক ।। সনাতন সম্প্রদায়ের প্রাণের উৎসব শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের আহ্বানে মঙ্গলবার বিকেলে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

নগরীর নাইওরপুলস্থ মেট্রোপলিটন পুলিশ কমিশনার অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেন- বিগত বছরের ন্যায় এ বছর ও জন্মাষ্টমী উৎসব উদযাপনে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে। যাতে কোনো প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন – ইসকন সিলেটের ইয়ূথ ফোরামের কো- ডিরেক্টর দেবর্ষি শ্রীবাস দাস ব্রহ্মচারী, ইসকন সিলেটের সাবেক সংকীর্তন প্রচার বিভাগের সহকারী পরিচালক সিদ্ধ মাধব দাস, সিলেট হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি বিরাজ মাধব চক্রবর্তী, সিলেট জেলা মুক্তিযোদ্ধা পরিষদের কমান্ডার সুব্রত চক্রবর্তী, সিলেটে পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি ভট্টাচার্য প্রমুখ।

এ সময় জন্মাষ্টমী উদ্যাপন কমিটির নেতৃবৃন্দসহ মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ইসকন সিলেটে জন্মাষ্টমী উৎসব উপলক্ষে ০৩ দিনব্যাপী মহোৎসবের আয়োজন করা হয়েছে ।

শেয়ার করুন