কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি ॥ কানাইঘাটের ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের আগফৌদ নারাইনপুর পশ্চিম গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শুক্রবার পৌনে ১টায় ওয়াহিদুর রহমান রিপন (২৩) নামের পল্লী বিদ্যুতের এক লাইনম্যানের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ওয়াহিদ রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার নারাইনপুর গ্রামের ইমান আলীর পুত্র। এক বছর ধরে সে গাছবাড়ী পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে কর্মরত ছিল।

স্থানীয় সূত্র জানায়, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের গাছবাড়ী বাজার অভিযোগ কেন্দ্রের কর্মরত লাইনম্যান আগফৌদ নারাইনপুর পশ্চিম গ্রামের জামে মসজিদের পাশে পল্লীবিদ্যুতের বিচ্ছিন্ন একটি লাইন মেরামত করছিলেন। এ সময় বিদ্যুতের মেইন লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওয়াহিদুর রহমান রিপন ঘটনাস্থলে মারা যায়। তার বাম পায়ের পাতা ও ডান হাতের কব্জিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখমের চিহ্ন রয়েছে।

এদিকে, সিলেট পল্লী বিদ্যুৎ-২ এর জিএম মোঃ আবু হানিফ মিয়া ও কানাইঘাট জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী নজরুল ইসলাম মোল্লা ঘটনাস্থলে ছুটে যান। সুরতহাল রিপোর্ট তৈরীর পর নিহতের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম নজরুল ইসলাম।

অন্যদিকে রিপন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় কানাইঘাট পল্লীবিদ্যুৎ অফিসের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন