সিলেট বেতারের অনুষ্ঠান ঘোষক প্রিয়াংকার বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক ।। বাংলাদেশ বেতারের পরিচালক ড. মীর শাহ আলম বলেছেন, প্রিয়াংকা গুপ্তা বাংলাদেশ বেতারের এক গুণী শিল্পী। বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রে প্রাতিষ্ঠানিক ও সাংগঠনিক সকল আয়োজনে সে ছিলো আন্তরিক ও দায়িত্বশীল।

নির্ভুল উপস্থাপনা, শৈল্পিক বাচনভঙ্গি একজন গুণী স্বরশিল্পীর পরিচয় বহন করে। প্রিয়াংকার শিল্পগুণ প্রশংসনীয়। তার অনুপস্থিতি আমাদেরকে ব্যথাগ্রস্থ করবে সব সময়।

শনিবার বিকাল চারটায় সিলেট প্রেসক্লাবের সভাকক্ষে রেডিও এ্যানাউর্ন্সাস ক্লাব র‌্যাংক আয়োজিত অনুষ্ঠান ঘোষক প্রিয়াংকা গুপ্তার প্রবাসে গমন উপলক্ষে বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

র‌্যাংকের কার্যকরী কমিটির সভাপতি ঘোষক শিমুল আক্তারের সভাপতিত্বে ও সদস্য ঘোষক প্রিয়াংকা রায়ের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের সহকারী পরিচালক মো. জোনায়েদ হোসেন ও অধিবেশন তত্বাবধায়ক মো: ওয়াহিদুল হক। সভায় আরও বক্তব্য রাখেন র‌্যাংকের কার্যকরী পরিষদ সদস্য নন্দিতা দত্ত, ধ্রুবজ্যোতি দাস ও সাংগঠনিক সম্পাদক মাধব কর্মকার।

সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান দপ্তর ও প্রচার সম্পাদক ফারহান মাসউদ ভূঁইয়া, ঘোষক অদিতি মহারত্ন, ঘোষক রিফাত আরা। স্মৃতি স্মারক প্রদান করেন অর্থ সম্পাদক মাসুদা সিদ্দিকা রুহী, সহ অর্থ সম্পাদক লিজা বেগম ও ঘোষক কামরুজ্জামান মুরাদ।

শেয়ার করুন