সিলেট প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন সোমবার

সিলেটের সকাল ডেস্ক ।।  সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে আগামী সোমবার উদ্বোধন হতে যাচ্ছে। শনিবার দুপুরে সিলেট প্রেসক্লাবে খেলা পরিচালনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আবদুল আহাদ, খেলা পরিচালনা কমিটির সদস্য নূর আহমদ ও মারুফ আহমদ।

সিদ্ধান্তে জানানো হয়, আগামী ৩১ জুলাই সোমবার দুপুর ২টায় ক্লাব ভবনের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান ফ্যাশন হাউজ মাহা’র সত্ত্বাধিকারী মাহিউদ্দিন আহমদ সেলিম।

ক্লাবের সাধারণ সদস্য ও সহযোগী সদস্যরা খেলার ১৪টি ইভেন্টে অংশ নিচ্ছেন। উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের সকল সদস্যদের উপস্থিতি কামনা করা হয়েছে।

এদিকে,উদ্বোধনী দিনে ক্যারম দ্বৈত প্রতিযোগিতা সম্পন্ন করা হবে। ক্যারম দ্বৈত প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ৩১ জুলাই সোমবার দুপুর ২টার মধ্যে সিলেট প্রেসক্লাব ভবনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন খেলা পরিচালনা কমিটির আহ্বায়ক মঈন উদ্দিন মঞ্জু।

উদ্বোধনী দিনের খেলা : ক্যারম দ্বৈত
১. মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া-এম আহমদ আলী বনাম নূর আহমদ-মো. কামরুল ইসলাম
২. মঈনুল হক বুলবুল-মারুফ আহমদ বনাম লিটন চৌধুরী-বেলাল আহমেদ
৩. নাজমুল কবীর পাভেল-এম এ মতিন বনাম আবু বকর সিদ্দিক-এনামুল হক
৪. মুহাম্মদ আমজাদ হোসাইন-সৈয়দ সুজাত আলী বনাম মাহবুবুর রহমান রিপন- নিরানন্দ পাল
৫. আব্দুল বাতিন ফয়সল-মো. আব্দুল আহাদ বনাম আনিস রহমান-আব্দুল আলিম শাহ
৬. মো. আব্দুল মুকিত অপি-মো. ফয়ছল আলম বনাম ইয়াহইয়া ফজল-আশকার আমিন রাব্বী
৭. জেড এম শামসুল-মো. বদরুর রহমান বাবর বনাম ইকবাল মুন্সী -নৌসাদ আহমেদ চৌধুরী
৮. এ টি এম হায়দার- মো. আফতাব উদ্দিন বনাম সজল ছত্রী-প্রত্যুষ তালুকদার
৯. সুনীল সিংহ-গোলজার আহমেদ বনাম মানাউবী সিংহ শুভ-মো. আব্দুল মোমিন ইমরান
খেলায় ড্রয়ের মাধ্যমে বাই পেয়েছেন মো. কয়েছ আহমদ-আকাশ চৌধুরী জুটি। খেলার বাকি ১৩টি ইভেন্টের ফিকশ্চার পরবর্তীতে প্রতিযোগীদের জানানো হবে।

শেয়ার করুন