সিলেটে চাঁদা দাবি করে দুই দফায় ট্রাক ভাঙচুরের অভিযোগ

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেটের জালালাবাদ থানাধীন টুকেরবাজারের তেমুখী পয়েন্টে দাবিকৃত চাঁদা না পেয়ে আর.আর ট্রান্সপোর্টের একটি ট্রাকে দুই দফায় ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা।

ভাঙচুরকৃত ট্রাক চালক দিলু পাল জানান, গত বুধবার দিবাগত রাত ২টার দিকে ছাতক থেকে সিমেন্ট নিয়ে শায়েস্তাগঞ্জ যাওয়ার পথে সিলেটের তেমুখী পয়েন্টে পৌঁছামাত্র একটি প্রাইভেট কার ও মোটরসাইকেল করে ১০/১২ জন সন্ত্রাসী তার ট্রাকের গতিরোধ করে (ঢাকা মেট্্েরা-ট ১৬৭২৩১) দেশিয় অস্ত্র নিয়ে গাড়ী ভাঙচুরের উদ্যত হয়। এসময় তারা গাড়ীর সবকটি চাকায় কুপিয়ে চলে যায়।

তিনি আরো জানান, ওই স্থানে ট্রাকের চাকা মেরামতের পর পার্কিং করে রাখা অবস্থায় বৃহস্পতিবার দুপুরে ফের সন্ত্রাসীরা এসে ভাংচুর করে চলে যায়। এসময় তারা গাড়ীর চালক এবং হেলপারকে প্রাণে মারার হুমকিও দেয়।

ট্রান্সপোর্টের ফোরম্যান সাইফুল ইসলাম জানান, নগরীর টুকের বাজারের একদল সন্ত্রাসী বেশ কয়েকদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। এর আগেও চাঁদা না পেয়ে তারা আমাদের তিনটি ট্রাকে ভাঙচুর করে। সর্বশেষ গতকাল দুই দফায় ট্রাকে ভাঙচুর করে। এ বিষয়ে তারা জালালাবাদ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

শেয়ার করুন