মাস্টার আজিজ স্মরণে গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ে শোক সভা

গোয়াইনঘাট প্রতিনিধি ।। গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাষ্টার আজিজুর রহমান স্মরণে গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিল আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম উল্লাহর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গোপাল কৃষ্ণ দে চন্দনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি গোলাম কিবরীয় হেলাল।

প্রধান অতিথির বক্তব্য প্রধানকালে গোলাম কিবরীয়া হেলাল বাল্য বন্ধু ও রাজনৈতিক সহযোদ্ধা মাষ্টার আজিজুর রহমানের স্মৃতিচারণ করে কাঁন্নায় ভেঙ্গে পড়েন। তিনি এ সময় বলেন, এ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক মাষ্টার আজিজুর রহমান মানুষ গড়ার কারিগর হিসাবে তার নিকট থেক হাজার হাজার শিক্ষার্থী জ্ঞান অর্জন করেছেন। এ বিদ্যালয়ে তার শূন্যতা পূরণ হবার নয়।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মাধ্যমিক শিক্ষক সমিতি গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি ছরওয়ার হোসেন, আলীরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর আহমদ, পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহিদ, গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দেবব্রত ভট্টাচার্য্য, মাষ্টার আজিজুর রহমানের ছেলে মারুফুল হাসান প্রমুখ।

সভা শেষে গোয়াইনঘাট কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা সয়ফুল আলম মুনাজাত পরিচালনা করেন।

শেয়ার করুন