বেতারের অনুষ্ঠান ঘোষিকা প্রিয়াংকার বিদায় সংম্বর্ধনা শনিবার

সিলেটের সকাল ডেস্ক ।।  বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের অনুষ্ঠান ঘোষিকা প্রিয়াংকা গুপ্তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাবে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের অনুষ্ঠান ঘোষক-ঘোষিকাদের সমন্বিত সংগঠন “র‌্যাংক সিলেট”।

শনিবার বিকাল চারটায় সিলেট প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বেতারের পরিচালক ড. মীর শাহ আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মো: ফখরুল আলম, উপ-আঞ্চলিক পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ তারিক ও মোহাম্মদ আব্দুল হক, সহকারী পরিচালকবৃন্দ মো: জাকিরুল ইসলাম, পবিত্র কুমার দাশ, প্রদীপ চন্দ্র দাস ও মো: জোনায়েদ হোসেন, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেণু প্রমূখ।

প্রিয়াংকা গুপ্তা দীর্ঘ বছর যাবৎ সুচারুরূপে নিষ্ঠার সাথে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের অনুষ্ঠান ঘোষকের দায়িত্ব পালন করে আসছেন। তিনি একজন গুণী কন্ঠশিল্পীও। র‌্যাংকের বিভিন্ন অনুষ্ঠানে তার অংশগ্রহণ প্রশংসনীয়। প্রবাসে বসবাসের জন্য দেশত্যাগের কারণে এ সম্বর্ধনা প্রদান করা হবে।

অনুষ্ঠানে সকল ঘোষক ঘোষিকাসহ শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য সংগঠনের সভাপতি শিমুল আক্তার ও সাধারণ সম্পাদক সঞ্জীব রায় অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন