বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন প্রধানমন্ত্রীর ছেলে জয়

সিলেটের সকাল ডেস্ক।। স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক ঘুরে দেখেছেন প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।
আজ বুধবার বেলা সাড়ে ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত পরিবারের সদস্যদের নিয়ে পার্কে ঘুরে বেড়ান তিনি। এ সময় জয় সাধারণ দর্শনার্থীদের মতোই পার্কের গাড়িতে চড়ে ম্যাকাউ ও প্যারট এভিয়ারিসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন।
এ সময় গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, সাফারি পার্ক প্রকল্প পরিচালক সামসুল আজমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা জয়ের সঙ্গে ছিলেন।
সাফারি পার্কের তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিন বলেন, ওনারা ঘুরে বেড়ানোর পরে স্থানীয় গ্রিন ভিউ রিসোর্টে দুপুরের খাবার খান এবং বিশ্রাম নেন। স্ত্রী-সন্তনসহ পরিবারের আট সদস্যকে নিয়ে সাফারি পার্ক পরিদর্শনে এসেছিলেন সজিব ওয়াজেদ। এটা ছিল একেবারেই পারিবারিক সফর।
জেলা প্রশাসক হুমায়ুন কবির বলেন, সাফারি পার্ক ঘুরে দেখে সজিব ওয়াজেদ জয় সন্তোষ প্রকাশ করেছেন। জয় বলেছেন, পার্কটিকে আরও ডেভেলপ করা দরকার, এ জন্য যা যা করা দরকার, সেক্ষেত্রে সরকারকে তিনি বলবেন, সহযোগিতা করবেন।

শেয়ার করুন