‘নিজেকে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করাই সবচেয়ে বড় অর্জন’

সিলেটের সকাল ডেস্ক।। বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম বলেছেন, নিজেকে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে পারলে এটা হবে সবচেয়ে বড় অর্জন। কর্মক্ষেত্রে সত্যনিষ্ঠা, আন্তরিকতা এবং দক্ষতার পরিচয় দিতে পারলে সকলের কাছ থেকে ভালোবাসা অর্জন করা সম্ভব। বাংলাদেশ ব্যাংকের সিনিয়র কেয়ারটেকার দীর্ঘ ৩৯ বছর সততা, দক্ষতা, আন্তরিকতা এবং কর্মনিষ্ঠার মাধ্যমে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের কাছে অনুকরণীয় হয়ে থাকবে।

বাংলাদেশ ব্যাংক, সিলেটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের উদ্যোগে বাংলাদেশ ব্যাংকের সিনিয়র কেয়ারটেকার মো. আব্দুল সফিক চৌধুরীর অবসরোত্তর ছুটিতে গমন উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার ব্যাংকের সম্মেলন কক্ষে ব্যাংকের উপমহাব্যবস্থাপক (প্রশাসনিক) ছৈয়দ আহমেদের সভাপতিত্বে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ ব্যাংকের উপব্যবস্থাপক সুধাংশু রঞ্জন দেবের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন এবং সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিনিয়র কেয়ারটেকার মো. আব্দুল সফিক চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক সৈয়দ তৈয়বুর রহমান, মো. আব্দুল হাসিব, জে. এম (ক্যাশ) মো. আশরাফ হোসেন, বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের সভাপতি মো. মতিউর রহমান সরকার, বাংলাদেশ ব্যাংক ক্লাবের সাধারণ সম্পাদক ব্যাংকের যুগ্ম পরিচালক জাবেদ আহমদ, উপপরিচালক মো. সাজ্জাদুর রহমান, বাংলাদেশ ব্যাংক অফিসার্স এসোসিয়েশন আঞ্চলিক কমিটির সভাপতি বিনয় ভূষণ রায়, বাংলাদেশ ব্যাংক সিবিএর সভাপতি মোফাখখারুল ইসলাম, বাংলাদেশ ব্যাংক কর্মচারী সংঘের সভাপতি মো. আব্দুল মতিন, আলী আকতার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিবিএ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান এবং বিদায়ী অতিথিকে নিবেদিত মানপত্র পাঠ করেন আশরাফুজ্জামান রুম্মান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত প্রকৌশলী মো. ফখরুল ইসলাম। অনুষ্ঠানে বিদায়ী অতিথি মো. আব্দুল সফিক চৌধুরীকে সম্মাননা ক্রেষ্টসহ বিভিন্ন ধরনের উপহার তুলে দেন ব্যাংকের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন