নিখোঁজ ইলিয়াস আলীর জৈষ্ঠ্য পুত্রের ডিগ্রি অর্জন

বিশ্বনাথ প্রতিনিধি।। বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপির)সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য নিখোঁজ ইলিয়াস জৈষ্ট পুত্র আবরার ইলিয়াস অর্ণব এ বছর যুক্তরাজ্যের অন্যতম খ্যাতিমান শিক্ষা প্রতিষ্ঠান ইনভার্সিটি অব ওয়েষ্ট লন্ডন ব্রিস্টল থেকে এলএলবিতে (আইন বিষয়ে) ডিগ্রি অর্জন করেছে।

দীর্ঘ পাঁচ বছর বাবা ইলিয়াস আলীর অভিভাবকত্বের শূন্যতায় ভুক্তভোগী অর্ণব আজ শত প্রতিকূলতার পরেও বাংলাদেশ থেকে আগত তার মা তাহসিনা রুশদির লুনা, যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনিভার্সিটিতে অধ্যায়নরত অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী একমাত্র ছোট ভাই লাবিব শাহরিয়ার এবং মায়ের সঙ্গে বাংলাদেশ থেকে সফররত একমাত্র বোন শায়রিয়া নাওয়াল ইউকেতে বসবাসরত তার চাচাসহ বেশ কিছু আত্মীয় স্বজন নিয়ে ইনভার্সিটি অব ওয়েষ্ট লন্ডন এর ডিগ্রি সমাবর্তন অনুষ্ঠানে শুক্রবার লন্ডন সময় বেলা ৩টায় অংশগ্রহণ করে তার এলএলবি সার্টিফিকেট গ্রহণ করেন।

২০১০ সালে ঢাকা রেসিডেন্টিয়াল মডেল কলেজ থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে এস,এস,সি এবং ২০১২ সালে ঢাকা নট্রডেম কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচ.এস.সি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে সাফল্য অর্জনকারী অর্ণব বাবা ইলিয়াস আলীর স্বপ্ন  পূরণের লক্ষে ২০১৫ সালে ইউকের ইনভার্সিটি অব ওয়েষ্ট লন্ডন এলএলবি পড়াশুনা করতে যুক্তরাজ্য চলে যান।

শেয়ার করুন