জাপার গোলাপগঞ্জ পৌর সভাপতির মৃত্যু, বিভিন্ন মহলের শোক

সিলেটের সকাল ডেস্ক ।। গোলাপগঞ্জ পৌর জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট সমাজসেবক মামুনুর রশীদ মামুন আর নেই। বুধবার বিকেলে তার নিজ বাসভভনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি………………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫বছর। ২ ভাই ও ২বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ আগামীকাল শুক্রবার বাদ আসর রনকেলী বনবাড়ী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন মহান জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন। এক শোক বার্তায় বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি বলেন, দীর্ঘ দিনের রাজনৈতিক সহকর্মী মামুনুর রশীদ মামুন ছিলেন জাতীয় পার্টির জন্য একজন নিবেদিত কর্মী । তার মৃত্যুতে গোলাপগঞ্জ জাতীয় পার্টি হারালো একজন অভিভাবককে, একজন নিবেদিত প্রাণ জাতীয় পার্টির কর্মীকে। তার মৃত্যুতে জাতীয় পার্টির যে ক্ষতি হয়েছে তা অপূরনীয়। তিনি মরহুমের বিদেহী আত্মার রোহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের মৃত্যুতে আরোও শোক প্রকাশ করেন সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ মজির উদ্দিন চাকলাদার, বাহার খন্দকার, আব্দুস শহীদ লশকর বশীর, আবুল হাসনাত, যুগ্ম-সাধারন সম্পাদক ইকবাল আহমদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, অর্থ-সম্পাদক আনিসুজ্জামান পাবলু, সিলেট মহানগর জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মুকিত মাষ্টার, সাধারন সম্পাদক দেলওয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক খলকুর রহমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাজী সফর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম লুকু, গোলাপগঞ্জ উপজেলা উপজেলা যুব সংহতির সভাপতি সাহান উদ্দিন নাজু, সাধারন সম্পাদক কাওছার হোসেন হীরা, বিয়ানীবাজার উপজেলা যুব সংহতির আহবায়ক মুহিবুর রহমান খান মুকিত, সদস্য সচিব ময়নুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন