খাদিমনগর ইউনিয়নে বিএনপির ত্রাণ বিতরণ

সিলেটের সকাল ডেস্ক ।। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদিরের অর্থায়নে ৩ নং খাদিমগর ইউনিয়নের টুকেরগাঁও গনকিরটুক সাতগাঁছি গ্রামের দুর্গত মানুষের মাঝে আজ রোববার ত্রান সামগ্রী বিতরন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম বলেন, উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও টানা বৃষ্টিপাতের কারনে সিলেটে সহ বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় বন্যার্তদের খাবার, বিশুদ্ধ পানি ও চিকিৎসার জন্য নানা দুর্ভোগ পোহাতে হচ্ছে। কিন্তু বর্তমান সরকার জনগনের কথা চিন্তা না করে জোর করে ক্ষমতায় থাকার চিন্তায় ব্যস্ত রয়েছে। জনগণের পাশে বিএনপি সাধ্যমত দাড়িয়েছে। ত্রাণ বিতরণ করে তাদেরকে যথাসম্ভব সাহায্য করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ও সিলেট সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি, খাদিমনগর ইউনিয়ন বিএনপির সভাপতি ইলিয়াছ আলী মেম্বার, জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলাম মেম্বার, সদর উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আবুল হাসনাত, সহ সাধারন সম্পদক ফখর উদ্দীন, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক জহিরুল ইসলাম, ৬ নং ওয়ার্ড বিনপির সভাপতি আব্দুর রহমান,  সাধারন সম্পদক আব্দুল গফুর, মো. তমিজুল ইসলাম, ৬ নং ওয়ার্ড সাংগঠনিক আফতাব উদ্দিন, ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পদক ফয়জুর রহমান, এয়ারপোর্ট থানা যুবদলের যুগ্ম আহবায়ক মো. মঈন উদ্দীন, আলী আহমেদ, মুজিবুর রহমান, মহির উদ্দিন, ডাক্তার সাইদুল ইসলাম, এয়ারপোর্ট থানা যুবদল নেতা মো. কছির উদ্দীন, সুরমান আলী, আজির উদ্দিন, মোজাম্মেল আলম সাদ্দাম, জাহাঙ্গির আলম, মোক্তার হোসেন, জুবায়ের আহমদ শিপন, নান্টু সরকার, তুহিন আহমদ, মিছবাহ উদ্দিন, আবু সুফিয়ান, আবু মিয়া, আনছার আলী, খাদিম নগর ইউনিয়ন ছাত্র দলের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক, ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ, নাইম ইসলাম, হাসান মিয়া, বশির মিয়া, জাবেদ, ওমর, মামুন মিয়া, সুমন আহমেদ, জাকারিয়া হোসেন প্রমুখ।

শেয়ার করুন