কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছাড়ছেন মাশরাফি?

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী আসরে বড় ধরনের রদবদলের গুঞ্জন শোনা যাচ্ছে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে সম্ভবত আর খেলছেন না শিরোপাজয়ী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত চতুর্থ আসরে কুমিল্লার পারফর্মেন্স দেখে হতাশ হয়েছিল সবাই। আগের আসরেই শিরোপা জয়ী দলটির এমন পারফর্মেন্স নিয়ে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে ম্যাশের বনিবনা না হওয়ার গল্প ছড়িয়েছিল টুর্নামেন্ট চলাকালীন সময়েই।

প্রথমদিকে প্রায় টানা হারের বৃত্ত ভেঙে শেষ দিকে গিয়ে জয়ের নাগাল পেলেও শেষ অবধি আর সেমিতে খেলা হয়নি বিগ বাজেটের দল এবং তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। দল নির্বাচন নিয়ে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে মনোমালিন্যের কারণে একপর্যায়ে ম্যাচের দিন টিম হোটেল ছেড়ে মিরপুরে নিজ বাসায় চলে গিয়েছিলেন মাশরাফি। পরে ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তাদের সাথে মাশরাফির আপস-মীমাংসা হলেও মানসিক দুরত্ব ঠিকই রয়ে যায়।

ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন চলছে, এসব কারণেই নাকি ম্যাশ এবার কুমিল্লার হয়ে না ও খেলতে পারেন। এদিকে শোনা যাচ্ছে, বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন রংপুর রাইডার্স মাশরাফিকে ক্যাপ্টেন হিসেবে পেতে চাইছে। হাই প্রোফাইল কোচ এবং বিদেশি তারকা ক্রিকেটারদের এনে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে শিরোপা প্রত্যাশী দলটি। এবার মাশরাফি যদি যুক্ত হন, তবে তো সোনায় সোহাগা!

কেবল মাশরাফি নন, আরও দুই ক্রিকেটারের দলবদলের কথা শোনা যাচ্ছে। তামিম ইকবাল নাকি চিটাগং ভাইকিংস ছাড়ছেন। তবে চিটাগাং ভাইকিংসও নাকি যেকোনো মূল্যে তামিমকে দলে রাখতে আগ্রহী। অন্যদিকে মালিকপক্ষের বাজে মন্তব্যের শিকার হওয়া মুশফিকুর রহিমের বরিশাল বুলসে খেলার সম্ভাবনা খুবই কম। তবে সাকিব আল হাসান এবং মাহমুদ উল্লাহ রিয়াদ তাদের নিজ নিজ দল ঢাকা ডায়নামাইটস এবং খুলনা টাইটান্সে থাকছেন।

শেয়ার করুন