একটি মহল আমার বিরুদ্ধে ইচ্ছাকৃত অপপ্রচার চালাচ্ছে : মেয়র আরিফ

সিলেট প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতা শুরু

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আদালতের নির্দেশে নগরীর আদালত চত্বর থেকে কোর্ট পয়েন্ট পর্যন্ত এলাকার হকার উচ্ছেদ করা হয়েছে। এ নিয়ে সব রাজনৈতিক দলে নেতাদের নিয়ে বৈঠকও করা হয়েছে। সকলের পরামর্শেই হকারদের উচ্ছেদ করা হয়েছে। কিন্তু, এ নিয়ে একটি মহল তার বিরুদ্ধে ইচ্ছাকৃত অপপ্রচার চালাচ্ছে।

পুনর্বাসনের বিষয়ে তাকে হকারদের দেয়া আল্টিমেটাম প্রসঙ্গে তিনি বলেন, এ আল্টিমেটাম আদালতের নির্দেশের বিরুদ্ধে। এ প্রসঙ্গে তিনি বলেন, হকার পুনর্বাসনে কিছু সময় দিতে হবে। পুনর্বাসনের অংশ হিসেবে এরই মধ্যে সিটি সুপার মার্কেট ভাঙ্গার কাজও শুরু হয়েছে।

সোমবার সিলেট প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মেয়র আরো বলেন, সিলেট সিটি কর্পোরেশনের(সিসিক) সকল কার্যক্রম অনলাইনের আওতায় নিয়ে আসার পরিকল্পনা নেয়া হয়েছে। পাশাপাশি নগরীর সকল উন্নয়ন কার্যক্রমও ডিজিটাল স্ক্রিনে তুলে ধরার পদক্ষেপ নেয়া হয়েছে।

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন-সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সাবেক সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাংবাদিক আব্দুল কাদের তাপাদার, সৈয়দ সুজাত আলী, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ ও ক্রীড়া উপ কমিটির আহ্বায়ক মঈন উদ্দিন মনজু।

পরে মেয়র ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

শেয়ার করুন