‘উলামাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে ’

কানাইঘাট প্রতিনিধি।। জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিব বলেছেন, এদেশের একজন আলেমের দেহের ভিতর প্রাণ থাকতে নাস্তিকদের হাতে দেশকে তোলে দেওয়া হবেনা। দেশের স্বাধীনতা আন্দোলন সহ প্রতিটি সংগ্রামে দেশের আলেম উলামাদের ভূমিকা রয়েছে। কিন্তু নাস্তিকবাদী ও তাদের দূসররা আলেম উলামাদের বিরুদ্ধে নানা মিথ্যা অপ্রচার চালিয়ে জনগনকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

মঙ্গলবার বিকেল ৩টায় স্থানীয় ইউনিক কমিউনিটি সেন্টারে কানাইঘাট উপজেলা জমিয়তের ওয়ার্ড প্রতিনিধি ও সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরোও বলেন, এদেশের মানুষ মুসলমান হওয়ায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হতে পেরেছেন। তাই এ দেশের আলিম উলামাদের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ এবং নাস্তিক বিরোধী আন্দোলন করতে গিয়ে ঢাকার শাপলা চত্ত্বরে গণ হত্যার সুষ্ঠু তদন্ত ও আলেম উলামাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা না হলে দুর্বার আন্দোলন সংগ্রাম শুরু হবে।

আগামী সংসদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলামকে ৫০টি আসন দেওয়ার জন্য ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়ে জুনায়েদ আল হাবিব বলেন, নতুবা ইসলামী সমমনা দলগুলো তাদের বৃহত্তর স্বার্থে আলাদা নির্বাচনে অংশ গ্রহণ করবে। জুনায়েদ আল হাবিব জমিয়ত নেতা মাও. নুর আহমদ কাসিমীর সভাপতিত্বে ও উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি ইবাদুর রহমান এবং মাও. খলিলুর রহমানের যৌথ পরিচালনায় উক্ত প্রতিনিধি সম্মেলনে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিলেট-৫ আসনে ২০ দলীয় জোটের অন্যতম মনোনয়ন প্রত্যাশী মাও. উবায়দুল্লাহ ফারুক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জমিয়তের কেন্দ্রীয় সহ সেক্রেটারী ও সিলেট জেলা জমিয়তের সেক্রেটারী মাও. আতাউর রহমান, জেলা ছাত্র জমিয়তের সাংগঠনিক সম্পাদক ফয়েজ উদ্দিন, কানাইঘাট পৌর বিএনপির সভাপতি কাউন্সিলার শরিফুল হক, উপজেলা খেলাফত মজলিশের সেক্রেটারী, মাও. এবাদুর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব জমিয়ত নেতা মাও. গোলাম আম্বিয়া কয়েস, যুব নেতা মাসুদ আজহার, কানাইঘাট পৌর জমিয়তের সভাপতি মাও. আমির হোসেন, উপজেলা ছাত্র জমিয়তের আহ্বায়ক রুহুল আমিন। প্রতিনিধি সম্মেলনে জমিয়তে উলামায়ে ইসলাম ও তাদের সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন