আল আরকান ফুজালা পরিষদের গোলাপগঞ্জ উপজেলা কমিটি গঠন

সিলেটের সকাল ডেস্ক ।। বৃহত্তর সিলেটের অন্যতম ইসলামি বিদ্যাপীঠ জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার প্রাক্তন ছাত্রবৃন্দের বৃহৎ সংগঠন আল আরকান ফুজালা পরিষদ গোলাপগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়েছে। বুধবার বাদ জোহর গোলাপগঞ্জের হেতিমগঞ্জ বাজার জামে মসজিদের ২য় তলায় এক বর্ধিত সভার মাধ্যমে গঠন করা হয়েছে।

সিলেট জেলা সহ সভাপতি ও উপজেলা আহ্বায়ক মাওলানা আজিজুর রহমান সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ফুজালা পরিষদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা নূরুল ইসলাম সুফিয়ান, জেলা সভাপতি মাওলানা হাফিজ ফখরুল ইসলাম মোগলাবাজারী, সহ সভাপতি মাওলানা আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান রাজাগঞ্জী, সাংগঠনিক সম্পাদক মাওলানা কবীর আহমদ, মহানগর কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান।

সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা আজিজুর রহমানকে সভাপতি ও মাওলানা নিজাম উদ্দিনকে সাধারণ সম্পাদক এবং মাওলানা কবীর আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করেন জেলা সাধারণ সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান রাজাগঞ্জী।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ সভাপতি সিরাজ উদ্দিন, মাওলানা মাসউদ আহমদ, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুল হান্নান, মাওলানা আব্দুল মুনিম, মাওলানা বশির আহমদ, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা আব্দুল মালিক, মাওলানা ইব্রাহিম খলিল, মাওলানা হারুন অর রশীদ, মাওলানা মনিরুল আলম, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা মাছুম আহমদ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আব্দুস সবুর, মাওলানা বদরুল আলম আজমল, মাওলানা তোফায়েল আহমদ, মাওলানা আশাদুজ্জামান, মাওলানা খালেদ আহমদ প্রমুখ সহ উপজেলার ১১টি ইউনিয়নে ২ জন করে প্রতিনিধি নিযুক্ত করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার শতবর্ষ পূর্তি ও ৬০ সালা দস্তারবন্দী (সমাবর্তন) মহাসম্মেলন করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এ ঐতিহাসিক মহাসম্মেলনকে বাস্তবায়ন করার লক্ষ্যে জামেয়া রেঙ্গা থেকে যারা দাওরায়ে হাদীস পাশ করেছেন সেসব প্রাক্তন ফুজালাবৃন্দকে নিয়ে সিলেট সহ দেশের বিভিন্ন জেলা ও উপজেলা কমিটি গঠন করা হচ্ছে।

শেয়ার করুন