সর্ব ইউরোপীয় স্বজন সমাবেশ ফ্রান্স শাখার ইফতার অনুষ্ঠিত

এনায়েত হোসেন সোহেল , প্যারিস (ফ্রান্স) থেকে ।। প্যারিসে সর্ব ইউরোপীয় স্বজন সমাবেশ ফ্রান্স শাখার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ক্যাথসীমাস্থ গ্রাম বাংলা রেষ্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে ফ্রান্স সহ ইউরোপের বিভিন্ন দেশের স্বজন সমাবেশের প্রতিনিধিসহ  বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বজন সমাবেশে ইফতার পূর্ব আলোচনায় ফজরুল হক এনামের সভাপতিত্বে ও মামুনুর রশিদ ও মাওলানা কাওছার আহমদের যৌথ পরিচালনায় এতে অংশগ্রহন করেন,দেলোয়ার রেজা চৌধুরী দারা,নাসির উদ্দিন,এবাদুর রহমান,রাসেল আহমদ,সালেহ আহমদ,আবুল ফজল,জামাল চৌধুরী,আব্দুর রাজ্জাক,সেলিম আলদীন ,খায়রুল আলম মাজেদ,এএসএম কামরুল হাসান সেলিম,কামাল আহমদ,এমএম কাওছার,জামান আহমদ,আব্দুস সামাদ তালুকদার,আশরাফ উদ্দিন,আহমদ সৈয়দ জুনেদ,ডাক্তার জামাল উদ্দিন,মিসবা আহমদ,মঈনুদ্দিন মনি,ফয়সল খান,ডাক্তার আহমদ জাকির,মোহাম্মদ আখতার হাসান,রিফাত আহমদ, আজিজ রাজু,সুজন আহমদ, মামুন আহমদ,মারুফ আহমদ, হিমেল আহমদ, লাকি চৌধুরী ,মোহা নাসির,নজরুল ইসলাম,কামরুল ইসলাম,রাসেল মিয়া,আমিনুল ইসলাম, খালেদ আহমদ, ইকবাল হোসেন,শাকিব আহমদ, এবাদুর রহমান,মুজিবুর রহমান, দুলাল আহমদ।

এ সময় বক্তারা বলেন,প্রবাসীদের সার্বিক কল্যানে ইউরোপের বিভিন্ন দেশের প্রবাসীদের সমন্বয়ে গঠিত  স্বজন সমাবেশ  বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে ইতালি,স্পেন, পর্তুগালে জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে। ফ্রান্সে ও এ ধারা অব্যাহত থাকবে।

পরে ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুর রাজ্জাক।

শেয়ার করুন