নেইমারের বান্ধবী বিচ্ছেদ!

সিলেটের সকাল ডেস্ক।। ক্লাব মৌসুম শেষ। ফিফা কনফেডারেশন্স কাপ বাদ দিলে আন্তর্জাতিক ফুটবলেও তেমন কোনো ব্যস্ততা নেই। ফুটবলারদের জন্য এ তো মধু মাস! অফুরন্ত অবসর।

প্রিয়জনদের নিয়ে মনের আনন্দে ছুটি কাটাচ্ছেন সবাই। ধুম পড়ে গেছে বিয়ের। প্রিয় বন্ধু লিওনেল মেসি যখন বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত, তখনই কিনা এলো নেইমারের বিচ্ছেদের খবর!

কোনো গসিপ ম্যাগাজিনের অনুমাননির্ভর খবর নয়, বান্ধবী ব্রুনা মার্কুইজিনের সঙ্গে হৃদয়ঘটিত সম্পর্কের ইতি টানার ঘোষণা দিলেন নেইমার নিজেই।

বিচ্ছেদের কারণ ব্যাখ্যা না করলেও বার্সেলোনার ব্রাজিলীয় ফরোয়ার্ড জানিয়েছেন, সমঝোতার ভিত্তিতেই দু’জনের পথ দু’দিকে বেঁকে গেছে। ব্রাজিলের বিখ্যাত মডেল ও অভিনেত্রী ব্রুনার সঙ্গে নেইমারের সম্পর্কটা এখন শুধুই বন্ধুত্বের!

সাও পাওলোতে নিজের এক চ্যারিটি অনুষ্ঠানে শূন্য হৃদয়ে ‘টুলেট’ ঝুলিয়ে ফের ব্যাচেলর হয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেইমার, ‘ব্যক্তিগত বিষয়ে আমি কথা বলতে পছন্দ করি না। কিন্তু এটা সত্য যে, ব্রুনা ও আমি আলাদা হয়ে গেছি। আমরা দু’জন মিলেই সিদ্ধান্তটা নিয়েছি। ব্রুনা এমন একজন মেয়ে যাকে আমি খুবই পছন্দ করি। পেশাগত ও ব্যক্তিগত জীবনে সে সুখী হোক, এটাই আমার কামনা। জীবন এগিয়ে যাবে, কারণ বিচ্ছেদও জীবনেরই অংশ। ভালো বন্ধু হিসেবেই আমরা আলাদা হয়ে গেছি।’

সাবেক প্রেমিকার সঙ্গে বন্ধুত্ব বেশ জটিল ব্যাপার! অবশ্য হৃদয় তো আর ব্যাকরণ মেনে চলে না। এই ব্রুনার সঙ্গেই ২০১৪ সালে প্রথম বিচ্ছেদ হয়েছিল নেইমারের। গত বছর ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার প্রেমের সাগরে নাও ভাসান দু’জন। বছর ঘুরতেই সাগর শুকিয়ে গেল! মরা সাগরে আবার যে জোয়ার আসবে না তা কে বলতে পারে!

শেয়ার করুন