গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড অর্গানাইজেশনের ইফতার মাহফিল ১২ জুন

লন্ডন প্রতিনিধি: গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওঅর্গানাইজেশনের এক সভা সম্প্রতি পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হয় । সংগঠনের সভাপতি গোলাম জিলানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুফী সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক , মাওলানা নাজিম উদ্দিন , মাওলানা আব্দুল মান্নান, বদরুল আলম , মোক্তার আহমেদ, খালেদুল কিবরিয়া , এনামুল হক রুহেল প্রমুখ ।

সভায় বক্তারা মানচেস্টার কনসার্টে বোমা হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। বক্তারা বলেন, মানচেষ্টারের হামলা মুসলিম জাতিকে মর্মাহত করেছে । এ ধরণের সন্ত্রাসী হামলা ইসলাম কখনো সমর্থন করে না । ইসলাম শান্তির ধর্ম । তাই ইসলাম ধর্মের নামে সন্ত্রাসবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের আহবান জানানো হয় ।

সভায় আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ,বিশিষ্ট রাজনীতিবিদ গোলাম কিবরিয়া হেলাল বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সিলেট জেলা শাখার সভাপতি ও পশ্চিম জাফলং ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানানো হয় । বক্তারা নির্বাচিত চেয়ারম্যানদ্বয় ঐক্যবদ্ধ্যভাবে নিজ নিজ এলাকার উন্নয়ন কার্যক্রমে আরো গতিশীল ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন।
সভায় আগামী ১২ জুন সোমবার পূর্ব লন্ডনের হার্কনেস হাউস কমিউনিটি সেন্টারে গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড অর্গানাইজেশনের ইফতার মাহফিল অনুষ্ঠানে সিদ্ধান্ত নেয়া হয় ।

শেয়ার করুন