সেলফি ক্যামেরা ফোনে ১৬ মেগাপিক্সেল

image-31850সিলেটের সকাল ডেস্ক : চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান জেডটিইর সাব-ব্র্যান্ড নুবিয়ার নতুন ফোন বাজারে এলো। ফোনটির মডেল নুবিয়া এম২ লাইট। এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ভারতের বাজারে ফোনটি বিক্রি হচ্ছে ১৩ হাজার ৯৯৯ রুপিতে। ফোনটি অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

নুবিয়ার নতুন ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০x১২৮০ পিক্সেল।স্পোর্টস মেটালিক বডির এই ফোনটিতে অক্টাকোর মিডিয়াটেক হেলিও পি১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

৪ জিবি র‌্যামের এই ফোনটি অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেম চালিত। ফোনটির বিল্টইন মেমোরি ৩২ জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নুবিয়া এম২ লাইট ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। রিয়ারে এলইডি ফ্লাশগান আছে। এর ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের। ফ্রন্ট ক্যামেরায় সফট ফ্লাশ আছে। সেলফিপ্রেমীদের জন্য ফোনটিতে নয়টি বিউটি মোড রয়েছে।

ফোনটির ব্যাটারি ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। এতে নিওপাওয়ার ২.৫ নামের একটি ফিচার আছে। এই ফিচার ব্যাটারির আয়ু বাড়াতে সাহায্য করবে।

কানেকটিভিটি হিসেবে ফোনটিতে আছে ফোরজি, এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ এবং জিপিএস

শেয়ার করুন