মিজান চৌধুরীর ক্ষতিগ্রস্ত বাসা পরিদর্শন করলেন বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ

mijan c-2সিলেটের সকাল ডেস্ক : ক্ষমতাসীন আওয়ামীলীগের সন্ত্রাসী বাহিনীর হামলা ও ভাঙচুরের শিকার সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরীর বাসা পরিদর্শন করেছেন দলটির কেন্দ্রীয় কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ।

মঙ্গলবার সিলেট নগরীর ফাজিলচিস্ত এলাকার ওই বাসাটি পরিদর্শন করেন তাঁরা। এসময় এমন ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও সুষ্ঠু বিচার করার দাবি জানান।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াৎ হাসান জীবন, সাবেক এমপি ও প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবীব, সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক রওনকুল ইসলাম, সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সাজু আহমদ, ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি ইজমল হোসেন, সহ-সাধারণ সম্পাদক একে নাজমুল হকসহ সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ বাসায় পৌঁছলে মিজানুর রহমান চৌধুরী তাদের স্বাগত জানান। এসময় ঘুরে ঘুরে তিনি হামলায় ক্ষতিগ্রস্ত বাসাটি দেখান কেন্দ্রীয় নেতৃবৃন্দকে। তারা এমন ঘটনায় সমবেদনা জানিয়ে বলেন, রাজনৈতিক শিষ্টাচার ও নীতিবহির্ভূত কাজ করেছে হামলাকারীরা। এই ঘটনাকে আইনশৃঙ্খলার অবনতির নজির উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, জোর করে ক্ষমতা দখল করে রাখা এই সরকারের আমলে সারাদেশের মানুষ আজ একটি অনিরাপদ রাষ্ট্রে বসবাস করছেন। রাস্তার মানুষ থেকে নিয়ে ভবনে অবস্থান করা কেউই নিরাপদ নন। একটা দুঃশাসন ও দুঃসময় জেঁকে বসেছে রাষ্ট্রক্ষমতায়। এটাকে সরিয়ে গণতন্ত্রের বিজয় নিশ্চিত করতে সকল স্তরের জনগণকে বিএনপির গণতন্ত্র রক্ষার আন্দোলনে শামিল হবার আহ্বান জানান বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল ছাত্রলীগের বড় একটি দল সংঘবদ্ধ হয়ে সিলেট নগরীর ফাজিলচিস্ত এলাকায় অবস্থিত মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলা চালায়। এসময় তারা ২টি পাজারো গাড়ি, ২টি মোটর সাইকেল, জানালার গ্লাস ও ড্রয়িং রুমে ব্যাপক ভাংচুর চালায়।

শেয়ার করুন