মা হওয়া স্বাদ নিতে চান একতা কাপুর

Ekta Kapoor Pics 2সিলেটের সকাল ডেস্ক : বড়পর্দায় তো বটেই, ছোটপর্দায় সবচেয়ে বেশি রাজত্ব তার। তাকে বলা হয়, ‘ডেইলি সোপ কুইন’। টিভি সিরিয়ালের এক নতুন মাত্রা তৈরি করেছেন তিনি। সেই সঙ্গে তাল মিলিয়ে প্রযোজনা করছেন সিনেমাও। কিন্তু বয়স তো থেমে নেই। নেই কোনো জীবনসঙ্গী। আর তাই সন্তানের কথা ভাবছেন একতা কাপুর!

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় নাম একতা কাপুর এবার মুখ খুললেন মাতৃত্ব নিয়ে। একতা জানালেন, বিয়ে না করলেও মা হতে চান তিনি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে একতা বলেছেন, ‘আমার বন্ধুরা যারা বিয়ে করেছিল, সকলেই এখন ডিভোর্সী। ইদানিং এত ডিভোর্স দেখতে দেখতে মনে হয় আমার ধৈর্য অনেক বেড়ে গিয়েছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করব জানি না, তবে আমি সন্তানের মা হতে চাই।’

তবে একতা জানিয়েছেন, এত ব্যস্ততার মধ্যে বিয়ের কথা ভাবার সময় পাচ্ছেন না তিনি। কিন্তু নারী বলেই হয়ত সন্তানের জন্য মন ব্যাকুল তার। গতবছর সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তার ভাই তুষার কাপুর। তুষারের ছেলে লক্ষ্য এখন তাদের পরিবারের মধ্যমণি। তুষারের সন্তানকে দেখেই হয়ত মাতৃত্বের স্বাদ নিতে চাইছেন জিতেন্দ্র কন্যা একতা।

শেয়ার করুন