দুর্গতদের মধ্যে বিশ্বনাথ এইড ইউকে’র ত্রাণ বিতরণ

Biswanath Pic 03.05.17-1সিলেটের সকাল ডেস্ক : বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন বন্যায় দূর্গত ও গরীব-অসহায়দের মধ্যে বিশ্বনাথ এইড ইউকে’র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় পরিষদের মিলনায়তনে ত্রাণ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এলাকার ১২০টি পরিবারের সদস্যদের মধ্যে ত্রাণসামগ্রী (৫ কেজি চাউল ও ২ কেজি আটা) বিতরণ করা হয়।

খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য শফিক মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে আমনন্ত্রিত অতিথির বক্তব্য ব্রিটেনের জজ বেলায়েত হোসেন, বিশ্বনাথ এইড ইউকে’র সভাপতি মিছবাহ উদ্দিন, সহ-সভাপতি কাউন্সিলর আয়াছ মিয়া, কার্যকরী কমিটির সদস্য ফারুক মিয়া, লাইফ মেম্বার মাফিজ খান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সিলেট লেখক ফোরামের সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল, সমাজসেবক রুবেল আহমদ আফজাল, রাজাগঞ্জ বাজার বেবী কেয়ার একাডেমীর পরিচালক মুহিবুর রহমান সুইট।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউপি সদস্য হবিবুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান-১ সিরাজ উদ্দিন।
অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ এইড ইউকে’র লাইফ মেম্বার সাদেক আলী, কবির মিয়া, আব্দুস শহিদ, ছোরাব আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নুর উদ্দিন, ইউপি সদস্য গৌছ আহমদ বাবুল, সংরক্ষিত মহিলা সদস্য ছুবেরা বেগম, সালমা বেগম, বাতিঘর’র সাবেক সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

শেয়ার করুন