ইফতার মাহফিলের অর্থ হাওরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করবে সিলেট প্রেসক্লাব

downloadসিলেটের সকাল ডেস্ক : আসন্ন রমজান মাসে ইফতার মাহফিল না করে ব্যয়ের অর্থ হাওরাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিতরণ করবে সিলেট প্রেসক্লাব। রমজানের প্রথম সপ্তাহে এই অর্থ ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হবে।

শনিবার সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

উল্লেখ্য, প্রতিবছর বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে থাকে সিলেট প্রেসক্লাব। শনিবার প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় এবার ইফতার মাহফিল আয়োজনের প্রসঙ্গ উঠলে সর্বসম্মতভাবে ইফতার মাহফিল না করে এর অর্থ বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়।

ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন ও বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আব্দুল আহাদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, নির্বাহী সদস্য আনিস রহমান ও মো. কামরুল ইসলাম। সভায় সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দকে দুর্গতদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানানো হয়।

শেয়ার করুন