আমার কলিজা আব্রাহাম

image-31378সিলেটের সকাল ডেস্ক : নিজ সন্তানকে কে না ভালোবাসে। ব্যতিক্রম নন বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসও। যাকে ঘিরে হাজারো স্বপ্ন। যার জন্য নিজের সব সুখ বিসর্জন দিতেও রাজি।

আদরের সেই ছেলে আব্রাহাম খান জয়ই অপুর ‘কলিজা’। নিজের ভেরিফাইড ফেইসবুকে ছেলে আব্রাহামকে বুকে জড়িয়ে এমন ভালোবাসার কথাই বললেন অপু বিশ্বাস।

২০০৮ সালে শাকিব খনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অপু। বিয়ের পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহামের জন্ম হয়। যেটা বহুদিন ধরে গোপন থাকে।

শেষমেশ গত ১০ এপ্রিল বোমা ফাটান অপু বিশ্বাস। শিশু আব্রাহামকে নিয়ে প্রকাশ্যে টিভি লাইভে আসেন অপু। উন্মোচন করেন নয় বছর আগে শাকিবের সঙ্গে বিয়ের খবর।

উল্লেখ্য, বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী অপু ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন।

২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন তিনি। চলচ্চিত্রের ক্যারিয়ারে বেশিরভাগ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু।

বগুড়াতে অপুর বেড়া ওঠা। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে অপু সবার ছোট। বাবা-মায়ের প্রেরণায় নাচ শিখতে শুরু করেন অপু। হাতেখড়ি বুলবুল ললিতকলা একাডেমিতে। তারপর শিল্পকলা একাডেমি এবং সবশেষে নৃত্যাঞ্চল।

শেয়ার করুন