আপন জুয়েলার্সে শুল্ক গোয়েন্দার অভিযান, দুটি ব্রাঞ্চ সিলগালা

25523_Aponসিলেটের সকাল ডেস্ক ।। রাজধানীর মৌচাক ও বাড্ডার সুবাস্তু টাওয়ারে অবস্থিত আপন জুয়েলার্সের দুটি ব্রাঞ্চ সিলগালা করে দিয়েছে শুল্ক ও গোয়েন্দা অধিদফতর। আজ রবিবার সকালে আপন জুয়েলার্সের মোট ৬টি দোকানে অভিযান চালিয়ে ওই ব্রাঞ্চ দুটি সিলগালা করা হয়।

জানা যায়, আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শুল্ক গোয়েন্দা বিভাগ রাজধানীর গুলশান, সুবাস্তু টাওয়ার, উত্তরা, সীমান্ত স্কয়ার, মৌচাকসহ আপন জুয়েলার্সের মোট ৬টি দোকানে অভিযান চালায়। এসময় মৌচাক ও বাড্ডার সুবাস্তু টাওয়ারের আপন জুয়েলার্সের ব্রাঞ্চ বন্ধ পাওয়ায় এই দোকান দুটি সিলগালা করে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের যুগ্ন পরিচালক শফিউর রহমান বলেন, ভ্যাট ফাঁকির আওতায় এসব স্বর্ণ দোকানে বিক্রি করা হচ্ছিল। গুলশান-২ এর সুবাস্তু নজরভ্যালী শাখা ও মৌচাক শাখা সিলগালা করে দেয়া হয়েছে। গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটের আপন জুয়েলার্সের শাখায় অভিযান চালানো হচ্ছে। আরও একটি দল মৌচাক শাখা অভিযান চালিয়ে সেটি সিলগালা করে দিয়েছে। এছাড়া এ দলটি বায়তুল মোকারক শাখা, সীমান্ত স্কোয়ার মার্কেট ও উত্তরার শাখায় অভিযান চালাবে।

অপরদিকে, এই অভিযানে র‌্যাব সহায়তা করছে বলে জানিয়ে র‌্যাবের মিডিয়া শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, কাস্টমসের উত্তর ও দক্ষিণ বিভাগের চাহিদা অনুযায়ী এ অভিযান পরিচালনা করছি।

শুল্ক গোয়েন্দা তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান সাংবাদিকদের জানান, আপন জুয়েলার্সের বন্ধ সকল ব্রাঞ্চ সিলগালা করে দেওয়া হবে।

 

শেয়ার করুন