‘হলি আরবান’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২৯ এপ্রিল

ফাইল ছবি

ফাইল ছবি

সিলেটের সকাল রিপোর্ট :: আবাসন শিল্প প্রতিষ্ঠান ‘হলি আরবান’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা আগামী ২৯ এপ্রিল শনিবার সিলেটের আমান উল্লাহ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় অংশ নিতে রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ২৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২টা।

সোমবার (২৪ এপ্রিল) রেজিস্ট্রেশনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় হলি আরবান প্রপার্টিজ প্রাইভেট লিমিটেড কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (২৯ এপ্রিল) বিকেল ৩ টায় আমান উল্লাহ কনভেনশন সেন্টারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হবে।  এদিন বিকালেই বিজয়ীদের পুরস্কৃত করা হবে। ছবি আঁকার সামগ্রী প্রতিযোগিদের নিয়ে আসতে হবে। তবে ছবি আঁকার মাধ্যম হতে হবে পেনসিল ও পেস্ট কালার। এ প্রতিযোগিতায় আকর্ষনীয় ৫টি পুরস্কারের পাশাপাশি অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের জন্য পুরস্কারের ব্যবস্থা রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থী হতে হবে। রেজিস্ট্রেশন করতে প্রতিযোগিকে নিজের নাম, পিতার নাম, স্কুলের নাম ও শ্রেণী লিখে মোবাইলের মাধ্যমে এসএমএস করতে হবে। মোবাইল নম্বর ০১৭৯২ ২২৯ ৩৩৩। কর্তৃপক্ষ আইডিসহ ফিরতি এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন নিশ্চিত করবে।

চিত্রাঙ্কন প্রতিযোগিতার থিম- ‘আদর্শ নগরী’ ও ‘ঝড় এলো, এলো ঝড়/ আম পড় আম পড়/ কাঁচা আম, ডাঁসা আম/ টক টক মিষ্টি/ এই যা/ এলো বুঝি বৃষ্টি’।

উল্লেখ্য, হলি আরবান প্রপার্টিজ প্রাইভেট লিমিটেড একটি শিল্প প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিলেট এয়ারপোর্ট রোডে এ্যাপার্টমেন্ট এর একটি মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে। এ প্রকল্পে প্রি-স্কুল, ডে-কেয়ার সেন্টার, হেলথ সেন্টার, সুপার শপ, শিশুদের খেলার মাঠ, লন্ড্রী, ওয়াটার বডি, নামাজের জায়গা, জিমনেসিয়াম, বিটি পার্লার (লেডিস এন্ড জেন্টস), ৮টি লিফ্ট, জেনারেটর, কমিউনিটি হল ও ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থাসহ সব ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করা হয়েছে। এছাড়া এ প্রকল্পে বিভিন্ন সাইজের ২৩৫টি ফ্ল্যাট রয়েছে।

 

 

শেয়ার করুন