সালমান খাঁনের চমক : মে মাসেই ‘টিউবলাইট’ সিনেমার ট্রেলার মুক্তি

image-29133ডেস্ক রিপোর্ট : বলিউডের সুপারস্টার সালমান খান। একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের হৃদয় জয় করেছেন বহু আগেই। নতুন বলিউডি তারকাদের ভিড়েও আবেদন কমেনি তার এতটুকু। সম্প্রতি নতুন সিনেমা ‘টিউবলাইট’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

‘এক থা টাইগার’ সিনেমাখ্যাত মেধাবী নির্মাতা কবির খানের পরিচালনায় তৈরি হয় ছবিটি। তারই ইনস্টাগ্রামে নতুন সিনেমা ‘টিউবলাইট’ এর  সালমানের ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। কবির খান কথা দিয়েছিলেন এ মাসেই এর টিজার এবং মে মাসে এর ট্রেলার প্রকাশ করবেন । এর পর থেকেই সালমান ভক্তরা প্রতীক্ষায় ছিলেন। নিমার্তা তার কথা রেখেছেন।‘টিউবলাইট’ সিনেমার টিজার সম্পর্কে টুইট করলেন।

সেখানে বলেন, ‘ঈদ মানাও টিউবলাইটকে সাথ’। মঙ্গলবার মুক্তি পেয়েছে ১৩ সেকেন্ডের টিজার। সেখানে টিজারের আর্কষণের কেন্দ্রবিন্দু শিশু। শিশুদের কণ্ঠস্বর প্রয়োজন ছিল টিজারের জন্য। আর শিশুরা ছিল সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টম্যান্টের প্রতিবেশী।  সফলভাবে তাদের কণ্ঠস্বর নেওয়া হলো এবং তৈরি করা হলো টিজারটি।

কবির খান আরো জানিয়েছেন যে, টিজারে ৬ থেকে ১১ বছরের শিশুরা ‘জাল যা..জাল যা’ বলে চিৎকার করছে। সালমান আর কবির খানের মিলিত পরিকল্পনায় সম্পন্ন হয়েছে। তবে শিশুদের নিয়ে সিনেমা প্রচরণায় সালমান এরকম নতুন নন। এর আগেও বজরঙ্গী ভাইজান সিনেমায়ও শিশুদের অংশগ্রহণ ছিলো। চীনা অভিনেত্রী ঝু ঝুও থাকছেন সেখানে।

মে মাসে প্রকাশ পাবে সিনোমার ট্রেলার। টিউবলাইট মুক্তির সকল কাজ সম্পন্ন হয়েছে। তাই এ বছর ঈদেই মুক্তি পাবে সিনেমাটি। ডিএনএ ডটকম অবলম্বনে।

শেয়ার করুন