মুক্তি মিছিলে আসছে অমিতাভের সরকার-৩

image-29734সিলেটের সকাল ডেস্ক : রাম গোপাল ভার্মার পরিচালনায় ১২ মে মুক্তি পাবে অমিতাভ বচ্চন অভিনীত সরকার ৩। এখন এই ছবির শেষ মুহূর্তের শুটিং চলছে। এই ছবির কিছু দৃশ্য চিত্রায়ন করতে হচ্ছে বলে আমিতাভ বচ্চন টুইট করে জানিয়েছেন। কিন্তু কি কারণে নতুন করে এসব দৃশ্য চিত্রায়ন করতে হচ্ছে সে ব্যাপারে ছবির পরিচালক কিংবা অমিতাভ বচ্চন খোলাসা করে কিছু বলেননি।

গত শনিবার রাতে বিগ বি টুইট করে বলেন, ‘পুনরায় শুট চলছে। অনেক বিতর্ক ও আলোচনার পরে আমি এবং রাম গোপাল ভার্মা সরকার-৩ এর জন্য দৃশ্য পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছি।

এই অভিনেতা ছবির সেট থেকে কিছু ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। যেখানে এই অভিনেতাকে গুরুগম্ভীর চেহারা নিয়ে বেঞ্চে বসে থাকতে দেখা গেছে।

পিকু ছবির এই তারকা আবার টুইট করে বলেন, ‘আপনারা খুব তারাতারি এটা শুনবেন কি কারণে ছবির একাধিকবার একই দৃশ্য চিত্রায়ন করতে হলো’।

আললুমব্রা এন্টারটেইনমেন্ট প্রযোজিত সরকার-৩ হচ্ছে ভর্মার সরকার সিরিজের তৃতীয় ছবি। ২০০৫ সালে সরকার ছবিটি মুক্তি পায়। এর সিকুয়্যাল সরকার রাজ পর্দায় আসে ২০০৮ সালে।

সরকার-৩ এ অমিতাভ কে দেখা যাবে সুভাষ নাগ্রের চরিত্রে। এছাড়া ও ছবিতে আর ও আছেন ইয়ামি গৌতম, জ্যাকি শ্রফ, মনোজ বাজপাই, আমিত সাধ প্রমুখ।

শেয়ার করুন