জিন্দাবাজারে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় এক ছিনতাইকারীর ১০ দিনের রিমান্ড

imagesসিলেটের সকাল রিপোর্ট ।। নগরীর জিন্দাবাজারে নীলফামারি জেলার বাসিন্দা আসাদুজ্জামান রিপন খুনের ঘটনায় এক ছিনতাইকারীকে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড শুনানী শেষে আদালতের বিচারক মো: সাইফুজ্জামান হিরো এক আসামীর ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরকৃতের নাম- সুমন মিয়া মানিক (২১)। সে সিলেট নগরীর খাসদবির মসজিদের গলির নুরুল হকের ছেলে। অপর ২ আসামী হাসান আলী (২০) ও জমির উদ্দিন (১৯) জেলে রয়েছে বলে জানা গেছে।

এর আগে গত সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই অর্জন চৌধুরী ধৃত সুমন মিয়া মানিকের বিরুদ্ধে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল দিনগত রাত আড়াইটায় জিন্দাবাজার সড়কে ৩ ছিনতাইকারী তাদের গতিরোধ করে ছুরিকাঘাত করে নগদ ১৪ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি মারা যান।

১৩ এপ্রিল কোতোয়ালি থানায় হত্যা মামলা (নং০৯ (৪)১৭) দায়ের করা হয় এবং আসামিদের ধরতে একটি বিশেষ টিম গঠন করে পুলিশ।

পুলিশ জড়িত ৩ ছিনতাইকারীকে গত সোমবার দুপুরে নগরীর চৌখিদেখি ও লাক্কাতুড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকালে খুনের ঘটনায় ব্যবহৃত ছোরা ও দুটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

শেয়ার করুন